সিরাজগঞ্জে কলেজের গেট ধসে শিশুসহ ৪জনের মৃত্যু


Published: 2020-03-17 18:43:03 BdST, Updated: 2020-04-06 01:05:07 BdST

সিরাজগঞ্জ লাইভঃ কলেজের গেট ধসে শিশুসহ ৪জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার গুল্টা শহীদ এম, মুনসুর আলী ডিগ্রি কলেজের গেট ধসে ঘটনাস্থলেই এক শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ১০ জন।

মঙ্গলবার আনুমানিক বিকাল ৪ টার দিকে এই দুর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনার পরপরই তাড়াশ ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। পরে হাসপাতালে নেওয়ার পর আরও এক আহতের মৃত্যু হয়।

এ ঘটনার পর পরেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন রায়গঞ্জ-তাড়াশ আসনের সংসদ সদস্য প্রফেসর ডা:মো:আব্দুল আজিজ।

এ ঘটনায় নিহতরা হলেন, গাবর গ্রামের মৃত: জাহারুল্লার ছেলে তোজাম (৫৫), বস্তুল গ্রামের সুলতান হোসেনের ছেলে রাশিদুল ইসলামের ছেলে রাশিদুল ইসলাম (৩০) ও বগুড়ার শেরপুর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে আসিফ (১২)।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার ছিলো গুল্টাবাজারের হাটের দিন। আর এই কলেজ চত্বরেও গোহাট বসে। বিকেল ৪ টার দিকে হাট যখন জমে উঠেছে ঠিক সেই সময় গেট ধসে পড়ে এই দুর্ঘটনাটি ঘটে।

এ প্রসঙ্গে ওই কলেজের প্রভাষক আবুল বাশার অভিযোগ করে জানান, কলেজের অধ্যক্ষ আসাদুজ্জামান আসাদ একক সিদ্ধান্তে সৌন্দর্য বৃদ্ধির লক্ষে ৩ মাস আগেই এই পাকা গেটটি নির্মাণ করেন। কিন্তু নিম্নমানের কাজ করার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে।

ঢাকা, ১৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।