সহকারী শিক্ষক নিয়োগে প্যানেল বাস্তবায়নের দাবিতে অনশন


Published: 2020-03-04 15:27:56 BdST, Updated: 2020-04-01 15:05:02 BdST

লাইভ প্রতিবেদকঃ প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ২০১৮ প্যানেল বাস্তবায়ন করার দাবি জানিয়ে অনশন কর্মসূচি পালন পালিত হয়েছে। বুধবার দ্বিতীয় দিনের মতো রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে দিনব্যাপী এই অনশন কর্মসূচি পালন করা হয়।

এই কর্মসূচিতে অংশ নেন প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ২০১৮ প্যানেল বাস্তবায়ন কমিটির ব্যানারে সারাদেশের কয়েক সহস্রাধিক প্রাথমিক শিক্ষক চাকরিপ্রার্থী।

এ সময় সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক জাকির আহমেদ তার বক্তব্যে তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যেই ঘোষণা করেেছেন যে, মুজিববর্ষে কেউ আর বেকার থাকবে না। আমরা মুজিববর্ষের উপহার হিসেবে যথাযথ বাস্তবায়নের মাধ্যমে প্যানেলেই নিয়োগ চাই।

এই কমিটির কেন্দ্রীয় সভাপতি আব্দুল কাদেরের সভাপতিত্বে কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আবুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, প্রচার সম্পাদক আশরাফুল ও সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক জাকির আহমেদসহ অন্যান্যরা।

ঢাকা, ০৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।