অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় পার্কে ডেকে গার্লফ্রেন্ডকে ছুরিকাঘাত!


Published: 2020-03-02 19:55:10 BdST, Updated: 2020-03-30 18:38:30 BdST

চাঁদপুর লাইভঃ অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় পার্কে ডেকে নিয়ে গার্লফ্রেন্ডকে ছুরিকাঘাত করেছেন দিপু মজুমদার নামে এক ছাত্র। এঘটনায় ওই বয়ফ্রেন্ডকে আটক করেছে পুলিশ। সোমবার চাঁদপুর শহরতলীর ফাইভ ষ্টার পার্কে এ ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় গার্লফ্রেন্ড দিবা রানীকে ঢাকা মেডিকেলে রেফার করা হয়েছে। দিপু রায়পুর ক্যাম্পেরহাটের রত্নেশ্বর মজুমদারের ছেলে। ছুরিকাহত দিবা রানী মজুমদারের পরিবার জানায়, দিবা চাঁদপুর সরকারি কলেজের ছাত্রী।

জানা যায়, প্রায় ১ বছর যাবত দিপুর সঙ্গে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক চলছিল। এরই মাঝে হঠাৎ করেই দিবার বিয়ে ঠিক হয়। তাই তাদের প্রেমের শেষ বোঝাপরা করতে দুজনে একটু সময় কাটাতে চায়। আর তাই মিলিত হয় ফাইভস্টার পার্কে। আর এই মিলিত হতে এসে কথাকাটির এক পর্যায়ে দিবাকে ছুরিকাঘাত করে দিপু।

এরপর দিপুও তার সাথে থাকা বিষ পান করতে প্রস্তুতি নিচ্ছিল। পার্কের লোকজন টের পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ দিবাকে হাসপাতালে ভর্তি করে এবং দিপুকে আটক করে থানায় নিয়ে যায়।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মোঃ নাসিম উদ্দিন বলেন, এ ঘটনা সম্পর্কে জানা মাত্র ঘটনাস্থলে ছুটে যাই। অনেক রকম গুঞ্জন শুনছি। আমরা বিষয়টি খুব গুরুত্ব সহকারে দেখছি। দিবাকে ঢাকায় পাঠানো হয়েছে।

ঢাকা, ০২ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।