বাসায় পড়াতে এসে হত্যার ভয় দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ!


Published: 2019-12-02 20:18:17 BdST, Updated: 2019-12-06 14:03:15 BdST

লাইভ প্রতিবেদকঃ বাসায় পড়াতে এসে ছাত্রীকে গলাটিপে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। বাসায় কেউ না থাকায় ওই ঘটনা ঘটনায় লম্পট ওই শিক্ষক। এ ঘটনায় আনোয়ার ব্যাপারী নামে ওই শিক্ষককে আটক করেছে র‌্যাব।

সোমবার র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের বারবাকপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল মঈন হাসান জানান, ধর্ষণের শিকার ছাত্রীর বাবা গত রোববার র‌্যাব ক্যাম্পে ওই শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন।

গত ২১শে নভেম্বর রাতে পড়ানোর সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে গলা টিপে হত্যা করার ভয় দেখিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে শিক্ষক। পরে ওই শিক্ষককে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি ধর্ষণের কথা স্বীকার করেন। পরে তাকে রাজবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ভিকটিম ছাত্রীর মা বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।