শিক্ষকের ঠোট কামড়ে দিলেন শিক্ষক!


Published: 2019-11-18 22:36:28 BdST, Updated: 2019-12-07 05:01:10 BdST

মাগুরা লাইভঃ শালিখায় এবার শিক্ষকের ঠোট কামড়ে দিয়েছেন আরেক শিক্ষক। পরীক্ষা চলাকালে নিজ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বেয়াদপ বলায় এমন কাণ্ড ঘটিয়েছেন উজ্জ্বল মজুমদার নামে এক শিক্ষক। গুরুতর জখম অবস্থায় শ্রীপতি বিশ্বাসকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শ্রীপতি শালিখা উপজেলার নাঘোষা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ও উজ্জ্বল একই উপজেলার মশাখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। সোমবার সন্ধ্যায় শালিখা উপজেলার ধনেশ্বরগাতি বাজারে ঘটনাটি ঘটে।

শ্রীপতি বলেন, শিক্ষক উজ্জ্বলের সঙ্গে আমার কাকা-ভাস্তের সম্পর্ক। কোনো রকম বিরোধ নেই। অথচ তার স্কুলের শিক্ষার্থীদের বকাঝকা করেছি এতেই সে আমার মুখে কামড় দিয়ে ঠোট ছিড়ে ফেলেছে।

উজ্জ্বল বলেন, শ্রীপতি শুধু শিক্ষার্থীদের বেয়াদপই বলেনি। স্কুলের শিক্ষকরাও বেয়াদপ এমন কথা বলেছেন। তবে কামড়িয়ে ঠোট ছিড়ে ফেলার বিষয়টি অস্বীকার করে তিনি বলেন, মারামারির সময় পড়ে গিয়ে কেটে যেতে পারে।

শালিখা থানার ওসি তরিকুল ইসলাম বলেন, শুধু পরীক্ষা কেন্দ্রের ঘটনায় নয়, উভয়ের মধ্যকার পুরণো ব্যক্তিগত বিরোধের জের ধরেই এ ঘটনা ঘটেছে। অভিযোগ পাওয়ার পর পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।

ঢাকা, ১৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।