সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা নিহত


Published: 2019-11-11 13:56:39 BdST, Updated: 2019-12-14 16:21:28 BdST

নারায়ণগঞ্জ লাইভ: ইজিবাইকের চাপায় নারায়ণগঞ্জের মাসদাইর জেলা পুলিশ লাইন্স স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা মাহমুদা বেগম নিহত হয়েছে। তিনি মাসদাইর এলাকায় এনএস টাওয়ারের তৃতীয় তলায় ভাড়া থাকতেন।

মাহমুদার স্বামী মাহাবুব আলম ব্যবসায়ী। মাহমুদার আকস্মিক মৃত্যুতে বাকরুদ্ধ হয়ে পড়েছে পুরো পরিবার। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে নারায়ণগঞ্জ-ঢাকা পুরাতন সড়কের মাসদাইর এলাকায়। এ সময় তিনি রাস্তা পারাপার হচ্ছিলেন।

এদিকে মা হারানোর শোকে দুই মেয়ের কান্না কেউ থামাতে পারছে না। নিহত মাহমুদার বড় মেয়ে সুমাইয়া ফারহা তিথি ঢাকা সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের প্রথম বিভাগের ছাত্রী ও ছোট মেয়ে লাবিবা তাহসীন শহরের মাসদাইর গভমেন্ট গার্লস স্কুলের ৭ম শ্রেণির ছাত্রী।

শোকার্ত পরিবারকে সমবেদনা জানান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক। তিনি মাহমুদার দুই মেয়েকে সান্ত্বনা দেন এবং যে কোনো প্রয়োজনে পরিবারের পাশে জেলা প্রশাসন আছে বলে আশ্বস্ত করেন।

শিক্ষিকা মাহমুদার স্বামী মাহাবুব কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আমি একজন ক্ষুদ্র ব্যবসায়ী। সংসারটি খুব সাজানো গোছানো ছিল। দুই মেয়েকে নিয়ে খুব সুখে সংসার করছিলাম। স্ত্রী মাহমুদার বিষয়ে তিনি বলেন, মাহমুদাকে বলেছিলাম চাকরিটা করো না। মাহমুদা বিএড ডিগ্রিধারী ছিল। আসলে সে চাকরিটা খুব এনজয় করতো। অর্থের জন্য নয়। পেশাটাকে খুব ভালোবাস তো।

ঢাকা, ১১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।