আবারও পেছাল জেএসসি-জেডিসির পরীক্ষা


Published: 2019-11-10 17:27:39 BdST, Updated: 2019-12-14 16:23:36 BdST

লাইভ প্রতিবেদক: ঘূর্ণিঝড় বুলবুলের কারণে আগামী ১২ নভেম্বর, মঙ্গলবার নির্ধারণ করা জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও ১৪ নভেম্বরের জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) গণিত পরীক্ষা আবারও পেছানো হয়েছে। গত শনিবার এ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ঘূর্ণিঝড় বুলবুলের কারণে জেএসসি পরীক্ষা আগামী ১২ নভেম্বর ও জেডিসি পরীক্ষা ১৪ নভেম্বর নির্ধারণ করা হয়।

জানা গেছে, ঘূর্ণিঝড় বুলবুলের কারণে পেছানো পরীক্ষা নির্ধারিত ১২ নভেম্বরের জেএসসি পরীক্ষা আগামী ১৪ নভেম্বর সকাল ১০টায় এবং জেডিসি পরীক্ষা আগামী ১৫ নভেম্বর সকাল ৯টায় অনুষ্ঠিত হবে। শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

বলা হয়েছে, গত ৯ নভেম্বর জেএসসি ও জেডিসির গণিত পরীক্ষা হওয়ার কথা থাকলেও ঘূর্ণিঝড় বুলবুলের কারণে তা পিছিয়ে ১২ নভেম্বর ও ১৪ নভেম্বর নেয়া হয়।

উল্লেখ্য, দেশের বিভিন্ন জেলায় বুলবুলের আঘাতে ঘরবাড়ি, রাস্তা-ঘাট ভেঙে পড়াসহ জনমানুষের ব্যাপক ক্ষয়ক্ষতি হওয়ায় জেএসসি ও জেডিসির পেছানো পরীক্ষা আবরো পেছানো হয়েছে।

ঢাকা, ১০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।