জেএসসি-জেডিসি পরীক্ষা২২ দিন কোচিং সেন্টারগুলো বন্ধ রাখার নির্দেশ


Published: 2019-10-13 17:50:06 BdST, Updated: 2019-11-18 15:37:43 BdST

লাইভ প্রতিবেদকঃ জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) এবং জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা উপলক্ষে ২৫ শে অক্টোবর থেকে ১৫ই নভেম্বর পর্যন্ত ২২ দিন কোচিং সেন্টারগুলো বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

আজ জেএসসি-জেডিসি পরীক্ষার সুষ্ঠুভাবে আয়োজনে জাতীয় নিরাপত্তা-সংক্রান্ত কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে সভাটিতে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি সভাপতিত্ব করেন।

শিক্ষামন্ত্রী বলেন, কোচিংয়ের বিষয়ে আমাদের কঠোর হতে হবে। পরীক্ষার সময় কোচিং সেন্টার বন্ধ ঘোষণা করা হলেও অনেকেই বাইরে তালা লাগিয়ে ভেতরে কোচিং করান। এসময় তিনি আইনশৃঙ্খলা বাহিনীকে মনিটরিং বাড়ানোর জন্যেও আহ্বান জানান।

উক্ত সভায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সচিব মো. সোহরাব হোসাইন, শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মু. জিয়াউল হক, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব মুনশি সাহাবউদ্দিন, আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও বিভিন্ন মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ঢাকা, ১৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।