"শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে অনলাইনে নজরদারি করা হবে"


Published: 2019-09-07 19:02:30 BdST, Updated: 2019-12-06 02:38:10 BdST

লাইভ প্রতিবেদক: শিক্ষাপ্রতিষ্ঠানে অনিয়ম রোধে শিগগিরই অনলাইনে নজরদারি করা হবে বলে জানিয়ে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, শিক্ষা মন্ত্রণালয় থেকে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, কারিগরি ও মাদরাসাগুলোতে মাঠ পর্যায়ে আমাদের নজরদারি বাড়ানো হয়েছে।

শনিবার দুপুরে চাঁদপুরের হাইমচর উপজেলায় দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে শিক্ষামন্ত্রী আরো বলেন, এখন আমরা অনলাইনের মাধ্যমেও শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মনিটরিংয়ের চিন্তা-ভাবনা করছি। শিগগিরিই আমরা এ ব্যবস্থা করতে পারবো। যাতে যেসব দুর্ঘটনা ও অনিয়মের কথা শুনি সেগুলো বন্ধ হবে। যদি খুব ভালো মনিটরিং করা যায় তাহলে এ ধরনের ঘটনা বন্ধ করতে পারবো বলে আশা করি। আমরা সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছি।

এ সময় চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান, পুলিশ সুপার জিহাদুল কবির, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুর হোসেন পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন ।

ঢাকা, ০৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।