স্বপ্ন মেলে ধরার আগেই ডেঙ্গু কেড়ে নিল ভিকারুননিসা ছাত্রীর প্রাণ


Published: 2019-09-06 17:39:01 BdST, Updated: 2019-12-06 01:47:09 BdST

লাইভ প্রতিবেদক: এবার ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজের এক ছাত্রীর মৃত্যু হয়েছে। স্বপ্নগুলো মেলে ধরার আগেই ওই ছাত্রী চলে গেছে না ফেরার দেশে। ল্যাবএইডে চিকিৎসাধীন অবস্থায় বুধবার মারা গেছে অস্মিতা নামে ওই ছাত্রী।

সে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের ১ম ব্যাচের ছাত্র আমানত মওলা টিপুর মেয়ে। তিনি আশুগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের আইটি হেড। কবি হেনা নূরজাহানের মেয়ে ছিল অস্মিতা ভিকারুননিসা স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী ছিল।

উল্লেখ্য, গত জানুয়ারিতে অস্মিতা’র ভিকারুননিসায় পড়ার প্রবল আগ্রহ থেকেই তার ক্লাস ওয়ানে পড়া ৬ বছরের আরেক বোনকে নিয়ে ঢাকায় যাওয়া। গত ১০/১২ দিন আগে পরিবারের ৪ সদস্যই একসাথে ডেঙ্গু আক্রান্ত হন। সবাই সেরে উঠলেও মৃত্যুর কাছে হার মানে ৭ দিন লাইফ সাপোর্টে থাকা অস্মিতা।

অস্মিতা’র মা হেনা নূরজাহান জানান ঢাকার ল্যাব এইড হসপিটালের মেডিকেল নেগলিজেন্সিতেই তার নাড়ি ছেড়া ধনকে পৃথিবী ছেড়ে চলে যেতে হলো। কিসের ভরসায় এদেশে থাকবে মানুষ? মশার কাছে কত সম্ভাবনাময় মানুষের মৃত্যু হলো। তাও আবার আমাদের রাজধানীতে।

ঢাকা, ০৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।