ফার্স্ট বেঞ্চে বসতে গিয়ে সহপাঠীর ঘুষিতে প্রাণ গেল স্কুলছাত্রের


Published: 2019-09-05 18:06:30 BdST, Updated: 2019-12-06 01:46:25 BdST

সিলেট লাইভ: শ্রেণিকক্ষের ফার্স্ট বেঞ্চে বসাকে কেন্দ্র করে সহপাঠীর সঙ্গে দ্বন্দ্বের জের ধরে প্রাণ গেল স্কুলছাত্র মাহিদের। ফার্স্ট বেঞ্চে বসাকে কেন্দ্র করে সহপাঠীর ঘুষিতে মাহিদ ইসলাম (১৪) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর দেড়টায় সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার কাসিম আলী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, একই বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র সাইফুল ইসলাম ও মাহিদ ইসলামের মধ্যে শ্রেণিকক্ষের ফার্স্ট বেঞ্চে বসা নিয়ে দ্বন্দ্ব হয়। এক পর্যায়ে সাইফুল মাহিদকে ঘুষি মারে। এতে শ্রেণিকক্ষেই মৃত্যুর কোলে ঢলে পড়ে মাহিদ।

এঘটনায় পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. আমিনুল ইসলাম ঘটনার জানান, একই ক্লাসের সহপাঠীর ঘুষিতে আরেক সহপাঠীর মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘটনাস্থলে পুলিশ অবস্থান করছে।

ঢাকা, ০৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।