কোপানোর পর চলন্ত গাড়ির নিচে ফেলে স্কুলছাত্রকে হত্যা


Published: 2019-08-31 16:16:17 BdST, Updated: 2019-09-20 09:59:17 BdST

রংপুর লাইভ: পঞ্চম শ্রেণির স্কুলছাত্র আবদুর রশীদকে কুপিয়ে আহত করার পর চলন্ত গাড়ির নিচে ফেলে হত্যার ঘটনা ঘটেছে। রংপুর নগরীর টেক্সটাইল মোড় এলাকায় ঘটনাটি ঘটে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় নগরীর টেক্সটাইল মোড় এলাকায় ওই ছাত্রকে কুপিয়ে আহত করার পর চলন্ত গাড়ির নিচে ফেলে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত আব্দুর রশীদ (১১) সাতগাড়া মিস্ত্রিপাড়া এলাকার শহিদার রহমানের ছেলে।

জানা গেছে, কয়েকদিন আগে রশীদের বড় ভাই মোহনের (৩০) কাছে ৫০০ টাকা দাবি করে এলাকার চিহ্নিত সন্ত্রাসী মোজাফফর হোসেন। তিনি টাকা না দেয়ায় তাকে মারধর করে সন্ত্রাসী মোজাফফর। এ ঘটনার বিচার দাবি করে মোজাফফরের বাবা কামালের কাছে অভিযোগ করেন রশীদের বড় ভাই মোহন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে তাদের দেখে নেয়ার হুমকি দেয় মোজাফফর।

বৃহস্পতিবার রাতে রশীদ টেক্সটাইল মোড়ে বাজার করে বাড়ি ফেরার পথে সন্ত্রাসী মোজাফফর ও তার সহযোগীরা রশীদকে আটক করে লাঠি দিয়ে পেটায় ও ছোরা দিয়ে কুপিয়ে আহত করে। একপর্যায়ে রংপুর-ঢাকা মহাসড়কে রশীদকে চলন্ত একটি গাড়ির নিচে ফেলে দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় রশীদ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রশীদ জানান, ঘটনাস্থল পরিদর্শন করে তিনি প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন।


ঢাকা, ৩১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।