ছাত্রীর গায়ে হাত দিয়ে শিক্ষককের যৌন হয়রানি!


Published: 2019-07-06 22:20:08 BdST, Updated: 2019-08-22 22:29:19 BdST

বগুড়া লাইভ: দশম শ্রেণির এক ছাত্রীর গায়ে হাত দিয়ে যৌন হয়রানির অভিযোগ উঠেছে শিক্ষককের বিরুদ্ধে। বগুড়ার শাজাহানপুর উপজেলার কামারপাড়া উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক খায়রুজ্জামান বাদলের (৫৫) বিরুদ্ধে পরীক্ষার হলে ছাত্রীর গায়ে হাত দিয়ে যৌন হয়রানির করেন।

ওই ছাত্রীর মা জানান, শিক্ষক খায়রুজ্জামান বাদল অপরাধ স্বীকার করে তার ও মেয়ের পা ধরে ক্ষমা চেয়েছেন, তাই তাকে ক্ষমা করা হয়েছে।

দশম শ্রেণির ওই ছাত্রী জানান, তাদের অর্ধবার্ষিক পরীক্ষা চলছে। পরীক্ষার সময় বোর্ডের ওপর খাতা রেখে লিখতে সে অভ্যস্ত। গত বুধবার পরীক্ষার সময় সহকারী শিক্ষক খায়রুজ্জামান বাদল তার কাছ থেকে লেখার বোর্ড কেড়ে নেন। পরে বোর্ডে অনেকগুলো থুতু দেন এবং তার ওপর খাতা রেখে লিখতে বলেন। এ সময় শিক্ষককে এমনটা না করার অনুরোধ করেও ফল পাওয়া যায়নি। পরে ওই শিক্ষক হাতে থুতু নিয়ে গায়ে মেখে দেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও শাজাহানপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফুয়ারা খাতুন জানান, অভিযুক্ত শিক্ষক অপরাধ স্বীকার করে ক্ষমা চেয়েছেন। সে কারণে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

ঢাকা, ০৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।