রাবির শেখ রাসেল মডেল স্কুলের উদ্বোধন করলেন মেয়র লিটন


Published: 2019-07-05 20:17:41 BdST, Updated: 2019-08-22 22:26:45 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মডেল স্কুলের নির্মাণ কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র এএইচএম খাইরুজ্জামান লিটন। শুক্রবার বেলা ১২টায় জুবেরী ভবন মাঠে এই স্কুল নির্মাণ কাজের উদ্বোধন করেন তিনি। এসময় সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড করবেন বলেও জানান এই মেয়র তিনি।

একনেক থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ৫‘শ ১০ কোটি টাকার উন্নয়ন বরাদ্দ আসে। এর মধ্যে থেকে প্রায় ১৭ কোটি টাকা ব্যায়ে নির্মাণ কাজ শুরু হতে যাচ্ছে এই স্কুলের। জুবেরী ভবন মাঠের দক্ষিন পাশে ১.০৩ একর ভূমির এই স্কুলটি প্রতিষ্ঠিত হবে। স্কুলটিতে, ছাত্র-ছাত্রীদের জন্য পৃথক কমনরুম, টয়লেট, একটি কম্পিউটার ল্যাব, একটি গ্রন্থাগার, আইটি সেন্টার, ল্যাবরেটরি, গেস্টরুম থাকবে বলে জানিয়েছে রাবি ভিসি প্রফেসর আব্দুস সোবহান।

উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, প্রো-ভিসি প্রফেসর আনন্দ কুমার সাহা ও চৌধুরি মো. জাকারিয়, ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. লায়লা আরজুমান বানু, জনসংযোগ প্রশাসক প্রফেসর ড. প্রভাষ কুমার কর্মকার।


ঢাকা, ০৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।