নকলে বাঁধা দেয়ায় শিক্ষক পেটানো সেই আসামি অধরা!


Published: 2019-07-03 16:38:21 BdST, Updated: 2019-12-11 10:29:37 BdST

সুনামগঞ্জ লাইভ: সুনামগঞ্জের বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক পেটানোর ঘটনায় বিক্ষোভ করছে শিক্ষার্থীরা। শিক্ষককে লাঞ্ছিত করার ঘটনার বিচার দাবিতে বাদাঘাট বাজারে বিক্ষোভ মিছিল শেষে বিদ্যালয় চত্বরে মানববন্ধন সমাবেশ করেছেন বিক্ষোব্ধ শিক্ষক-শিক্ষার্থীরা।

জানা গেছে, পরীক্ষার হলে নকল করতে বাঁধা দেয়ায় পরীক্ষার হলে ঢুকে শিক্ষককে পেটানোর অভিযোগ উঠেছে ওই শিক্ষার্থীর অভিভাবকের বিরুদ্ধে। ওই শিক্ষার্থীর নানা আবু তাহের বিদ্যালয়ে গিয়ে শিক্ষককে শিক্ষক ও কর্মচারীদের সামনে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন ও চাকুরিচুত্য করার হুমকি দেয়।

ঘটনারপর মামলা দায়ের করা হলেও তোফাজ্জলসহ তার সহযোগীরা অদৃশ্য শক্তির প্রভাবে থানা পুলিশের নিকট অধরাই রয়ে গেছে। মামলার সেই আসামি তোফাজ্জলকে গত তিনদিনেও গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ।

তোফাজ্জল ও তার সহযোগীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে তৃতীয় দিনের মতো উপজেলার বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট বাজারে বিক্ষোভ মিছিল করেছেন বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা। বিদ্যালয়ের প্রায় দুই হাজার শিক্ষার্থী বিদ্যালয় চত্বর থেকে বুকে কালোব্যাজ ধারণ করে বিক্ষোভ মিছিল বের করেন।

মানবন্ধন চলাকালে সমাবেশে শিক্ষার্থীরা তাদের বক্তব্যে বলেন, গত রোববার সকালে বিদ্যালয়ের অর্ধবার্ষিক পরীক্ষা চলাকালে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে নকলে বাঁধা দেন বিদ্যালয়ের এক সহকারি শিক্ষক।

সমাবেশে শিক্ষার্থীদের আহ্বানে মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক শফিকুল ইসলাম দানু, সহকারি প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, আফম মুস্তাকিম আলী পীর, মুক্তার হোসেন, শাহজাহান, শফিকুল ইসলাম শিকদার,মইনুল হক,লোকমান আহমদ, লোকমান হোসেন, অনির্বাণ হাওলাদার, স্বস্থি রঞ্জন সরকার, আরপিনা আক্তার, নুরেসাবা আক্তার, আহত শিক্ষক মাজেদুল ইসলাম , অফিস সহকারি কাজি জয়নাল আবেদীন প্রমুখ সহ শিক্ষার্থীগণ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম দানু ও সহকারি শিক্ষক মুক্তার হোসেন বলেন, তোফাজ্জল বিগত দিনে বাজার থেকে রহমত আলী ওরফে রমু নামের ব্যবসায়ীকে ধরে নিয়ে বাড়িতে গাছে বেঁধে মারধর করে।

বীর মুক্তিযোদ্ধা ও এলাকার জনপ্রিয় চিকিৎসক ডা.আবদুস ছালামকে সে বাদাঘাট বাজারের হাসপাতাল রোডে চেম্বারে ডুকে তার লোকজন নিয়ে মারধর করে।

ঢাকা, ০৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।