সড়কে পৃষ্ট দুই মেধাবী শিক্ষার্থী


Published: 2019-06-20 19:31:55 BdST, Updated: 2019-12-13 03:35:04 BdST

যশোর লাইভ: যশোরে ঢাকাগামী হানিফ পরিবহনের বাসের চাপায় আশিকুর রহমান ও আল-আমিন নামের দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে যশোর-চুকনগর সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, নিহত আশিকুর রহমান উপজেলার ধলিগাতী গ্রামের স্কুল শিক্ষক খাইরুল বাসারের ছেলে। আর আল-আমিন জামলা গ্রামের জালাল উদ্দিনের ছেলে। তারা দু’জনই উপজেলার ধলিগাতী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকাল ৯টায় মণিরামপুর বাজারের একটি কোচিং সেন্টার থেকে প্রাইভেট পড়ে এক সাইকেলে চড়ে বাড়ি ফিরছিল আশিকুর রহমান ও আল-আমীন। তারা সড়কের বিজয়রামপুর খইতলা মোড়ে পৌঁছলে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরি বিভাগের চিকিৎসক আশিকুরকে মৃত ঘোষণা করেন। গুরুত্বর আহত আল-আমিনকে যশোর জেনারেল হাসপাতালে নেয়ার পথে বেলা ১টার দিকে তার মৃত্যু হয়।

সড়ক দুর্ঘটনায় নিহত দুই মেধাবী শিক্ষার্থীর বিষয়ে ধলিগাতী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীলিপ কুমার পাল জানান, বাস চাপায় নিহত আশিকুর রহমান ও আল-আমিন আমার বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের দশম শ্রেণির ছাত্র। তারা দু’জনে শ্রেণির ফার্স্ট ও সেকেন্ড বয় এবং গোল্ডেন জিপিএ-৫ পাওয়ার মত মেধাবী ছাত্র। তাদেরকে হারিয়ে আমরা শোকাহত।

সড়ক দুর্ঘটনার প্রতিবাদে চালক-হেলপারের আটকের দাবিতে সহপাঠীরাসহ এলাকাবাসী যশোর-চুকনগর সড়কের সুন্দলপুর বাজারে অবরোধ করে বিক্ষোভ করতে থাকেন। এসময় রাস্তার দুই পাশে যানবাহনের দীর্ঘ লাইন পড়ে যায়।

এবিষয়ে থানার ওসি রফিকুল ইসলাম জানান, দুর্ঘটনায় দুই ছাত্র নিহত হওয়ার পর শিক্ষার্থীরাসহ এলাকাবাসী গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করেন। ফলে কিছু সময়ের জন্য যান চলাচলে বিঘ্ন ঘটে।


ঢাকা, ২০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।