খুলনায় কলেজ ছাত্রীর আত্মহত্যা


Published: 2019-06-20 13:01:05 BdST, Updated: 2019-12-15 19:07:08 BdST

খুলনা লাইভঃ খুলনার আযম খান সরকারি কমার্স কলেজের অনার্স প্রথমবর্ষের এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তানজিম আকতার মনি (১৯) নামের ওই শিক্ষার্থী সৎমায়ের সঙ্গে বসবাস করতেন। মঙ্গলবার রাত ১১টার দিকে নগরীর পূর্ব বানিয়া খামারের পাঁচতলা ভাড়া বাসার ছাদ থেকে নিচে পড়ে গুরুতর আহত হন তানজিম। স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত তানজিম আকতার পূর্ব বানিয়া খামারের মালোকান্দার মোড়ের আনোয়ার হোসেনের মেয়ে। তার সৎমায়ের নাম নাসরিন জাহান মেরী।

তানজিমের সহপাঠীরা জানান, রাতে খবর শুনে তারা হাসপাতালে ছুটে যান। রাত সাড়ে ১১টা পর্যন্ত সেখানে ছিলেন তারা। তখন তড়িঘড়ি করে হাসপাতাল থেকে মরদেহ বাড়ি নিয়ে দাফনের চেষ্টা চালানো হয়। বিষয়টি তারা সদর থানা পুলিশকে জানালে দাফন কার্যক্রম বন্ধ করে লাশ ময়নাতদন্তের নির্দেশ দেয় পুলিশ।

নগরীর সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আলতাফ হোসেন বলেন, পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, তানজিম আকতার মনি পাঁচতলার ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে। এর বেশি কিছু তারা বলতে চায়নি। নিহতের শরীরে আঘাতের চিহ্ন নেই। আজ বুধবার ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মো. হুমায়ুন কবীর বলেন, আমরা আত্মহত্যার একটি কারণ খুঁজে পেয়েছি। কিন্তু ময়নাতদন্ত প্রতিবেদন হাতে না পাওয়ার আগে কিছু বলা যাবে না।

ঢাকা, ২০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।