বগুড়ায় ডাকসুর ভিপির উপর ছাত্রলীগের হামলা


Published: 2019-05-26 20:58:00 BdST, Updated: 2019-08-17 21:31:42 BdST

বগুড়া লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি নুরুল হক নুরসহ তার সঙ্গীরা হামলার শিকারের অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে। হামলায় ভিপি নুরসহ অন্তত ২০ জন আহত হয়েছে। রবিবার বিকাল ৫টায় বগুড়া উডবার্ণ পাবলিক লাইব্রেরি মিলনায়তনে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ আন্দোলনের ইফতার ও দোয়া মাহফিলে এ হামলার ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ভিপি নুরকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর একটি মাইক্রোবাসে করে ঢাকায় পাঠানো হয়েছে। বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ আন্দোলনের বগুড়া জেলা শাখার আহ্বায়ক রাকিবুল হাসান রাকিব অভিযোগ করে জানান, প্রশাসনের অনুমতি নিয়ে বগুড়ায় ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছিলেন তারা। অনুষ্ঠানে ডাকসু ভিপিকে প্রধান অতিথি করা হয়েছিল।

হামলার বিষয়ে জানা গেছে, বগুড়া সরকারি আজিজুল হক কলেজে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ আন্দোলনের ইফতার মাহফিল না করার জন্য ছাত্রলীগের পক্ষ থেকে বাধা দেয়া হয়। ইফতার মাহফিলে পূর্ব থেকেই ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফের নেতৃত্বে বিপুল সংখ্যক ছাত্রলীগের নেতাকর্মীরা কলেজে অবস্থান নেয়। বিকাল ৫টায় নুরকে বহনকারী মাইক্রোবাস অনুষ্ঠানস্থলে আসলে ভিপি নুরসহ তার সফর সঙ্গীদের উপর অতর্কিতভাবে হামলা চালায় ছাত্রলীগের নেতাকর্মীরা।

২৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।