কুষ্টিয়া কলেজে বিতর্ক প্রতিযোগিতা ও কর্মশালা অনুষ্ঠিত


Published: 2019-05-25 14:48:17 BdST, Updated: 2019-09-16 12:58:30 BdST

লাইভ প্রতিবেদক: "যুক্তির উচ্ছ্বাসে, মুক্তির উদ্ভাসে মাতুক লালন ভূমি" স্লোগানের ব্যানারে ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ(NDF BD) কুষ্টিয়া জোন এর আয়োজনে কুষ্টিয়া সরকারি কলেজ অডিটরিয়ামে সারাদিন ব্যাপি ২য় বারের মত বিতর্ক প্রতিযোগিতা ও কর্মশালার অনুষ্ঠিত হয়।

সারাদিন ব্যাপি অনুষ্ঠানের কার্যক্রমের মধ্যে ছিল সনাতনী বিতর্ক, সংসদীয় বিতর্ক, বারোয়ারী বিতর্ক, কুইজ প্রতিযোগিতা ও বিতর্ক কর্মশালা। উক্ত বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে কুষ্টিয়া সহ পাবনা, ঝিনাইদহ, চুয়াডাঙ্গা,মেহেরপুরের ৩৭টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৩০০ জন শিক্ষার্থী অংশ গ্রহন করে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া মেডিকেল কলেজের প্রফেসর জনাব ডাঃ এস.এম. মুসতানজীদ, কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক জনাব শেখ মোঃ আবু সাঈদ, কুষ্টিয়া সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোজাম্মেল হক। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ (NDF BD) চেয়ারম্যান জনাব একেএম শোয়েব।

সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগ কুষ্টিয়া শহর শাখা সাধারন সম্পাদক জনাব আতাউর রহমান আতা,লেখক ও গবেষক জনাব ড. আমানুর আমান । সভাপতিত্ব করেন কুষ্টিয়া সরকারি কলেজ উদ্ভিদ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান জনাব আহসান কবীর রানা।
প্রতিযোগিতা শেষে উপস্থিত অতিথিগন বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

ঢাকা, ২৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।