গার্লফ্রেন্ডের আত্মহত্যার খবরে প্রাণ দিল ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র!


Published: 2019-03-25 17:54:54 BdST, Updated: 2019-06-19 01:29:33 BdST

কুমিল্লা লাইভ: একই এলাকায় থাকার সুবাদের তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মনের মানুষের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন রুমা। এরই মাঝে তার বিয়ে ঠিক হয়। ঘর বাঁধার স্বপ্ন ভেঙে যাওয়ায় ভয়ংকর পথ বেছে নেন তিনি। অভিমানে চলে গেছেন না ফেরার দেশে।

গার্লফ্রেন্ডের আত্মহত্যার খবরে নিজেকে আর ধরে রাখতে পারেননি বয়ফ্রেন্ড কলেজ ছাত্র রুমন। বিষপান করে তিনিও চলে গেছেন না ফেরার দেশে। সোমবার কুমিল্লা পলিটকেনিক ইনস্টিটিউটের একটি হল থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।

রুমন জেলার চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের চাঁন্দপুর মুন্সি বাড়ীর আব্দুল হাকিমের ছেলে এবং পলিটকেনিক ইনস্টিটিউটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। কুমিল্লা সদর দক্ষিণ থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের পাশাকোট গ্রামের নুরুল ইসলামের মেয়ে এবং পাশ্ববর্তী মুন্সীরহাট ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী রুমাা আক্তারের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে একই উপজেলার চাঁন্দপুর এলাকার আব্দুল হাকিমের ছেলে নোমান ওরফে রুমনের।

বেশ কয়েক বছর যাবত তাদের মধ্যে মন দেয়া নেয়া চলে। রোববার রুমা আক্তারের পরিবার তার মতের বিরুদ্ধে অন্যত্র বিয়ে ঠিক করলে বিকেলে সে আত্মহত্যা করে। গার্লফ্রেন্ডের আত্মহত্যার খবর শুনে গভীর রাতে কুমিল্লা পলিটকেনিক ইনস্টিটিউটের একটি হলে বিষপান করে নোমান ওরফে রুমনও আত্মহত্যা করে।

ঢাকা, ২৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।