প্রধান শিক্ষক অপসারণের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ


Published: 2019-03-24 19:24:18 BdST, Updated: 2019-04-20 19:14:49 BdST

নেত্রকোনা লাইভ: ছাত্রীদের নিয়ে অশালীন কথা বলার অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে। নেত্রকোনা সদর উপজেলার মারাদিঘী গোলাম হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে।

জানা গেছে, শনিবার মেয়েদেরক নিয়ে অশালীন কথা বলার প্রতিবাদে শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে মানববন্ধন করেছেন। প্রধান শিক্ষকের অশালীন কথা বলার বিচার না হওয়া পর্যন্ত ক্লাস বর্জন কর্মসূচি চালিয়ে যাবে বলে জানিয়েছে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

রবিবার শিক্ষার্থীরা প্রধান শিক্ষককে অপসারনের দাবি জানিয়ে বিক্ষোভ শুরু করে বিদ্যালয়ের সব শ্রেণীর শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের অন্দলনে একমত প্রকাশ করেছেন এলাকাবাসী ও অভিভাবকরা।

এবিষয়ে এক অভিভাবক জানান, স্কুলের প্রধান শিক্ষক মিজানুর রহমানের বিরুদ্ধে প্রতিনিয়ত বিদ্যালয়ের ছাত্রীদের সাথে অশালীন আচরণের অভিযোগ শুনে আসছি। সেই সাথে বঙ্গবন্ধুর নামেও কটুক্তি করার অভিযোগ রয়েছে। আমরা সবাই তার অপসারণ দাবি করছি।


ঢাকা, ২৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।