দিনাজপুর বাংলা স্কুলের অভিভাবক সমাবেশ


Published: 2019-03-23 20:51:43 BdST, Updated: 2019-04-20 18:56:39 BdST

দিনাজপুর লাইভ: বাংলা স্কুল দিনাজপুরের একটি প্রাচীন ও ঐতিয্যবাহি স্কুল। এ স্কুল থেকে অনেক জজ, ব্যারিষ্টার, ডাক্তার, ইঞ্জিনিয়ার, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও রাজনৈতিক নেতা তৈরী হয়েছেন। এ স্কুলের অতিত ঐতিয্য ধরে রাখতে হবে।

স্কুলের অতিত ঐতিয্য ধরে রাখতে হলে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবক সকলকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। শুধু শিক্ষকদের উপর দায়িত্ব দিলে হবে না। আপনার বাচ্চা স্কুলে ঠিকমত আসছে কিনা তার খোঁজ-খবর আপনাকেই রাখতে হবে। অন্যথায় আপনার বাচ্চাকে মানুষ হিসেবে গড়ে তোলা অসম্ভব হয়ে পড়বে।

শনিবার সকাল ১১টায় দিনাজপুর মিউনিসিপ্যাল হাই স্কুলের (বাংলা স্কুল) অভিভাবক সমাবেশ, বার্ষিক দোয়া ও মিলাদ মাহফিলে দিনাজপুর পৌরসভার মেয়র ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম এসব কথা বলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক মো. সমসের আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্কুলের সহকারী প্রধান শিক্ষক মো. দেলওয়ার হোসেন, স্কুল পরিচালনা কমিটির অভিভাবক সদস্য প্রশান্ত রায় জুন, মাহবুবুল হক খান, শিক্ষক প্রতিনিধি মো. রিয়াজ উদ্দীন, ধর্মীয় শিক্ষক মাওলানা ওবায়দুল্লাহ, অভিভাবক মো. ওমর ফারুক ও অনুষ্ঠান সঞ্চালনা করেন স্কুলের সিনিয়র শিক্ষক ও শিক্ষক প্রতিনিধি মো. শাহ আলম।

আলোচনা সভা শেষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন স্কুলের ধর্মীয় শিক্ষক মাওলানা ওবায়দুল্লাহ। অনুষ্ঠানে স্কুলের সকল শিক্ষক ও শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

এদিকে দিনাজপুর মিউনিসিপ্যাল হাই স্কুলে (বাংলা স্কুল) দু’দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়েছে। মেলার উদ্বোধন করেন স্কুলের প্রধান শিক্ষক মো. সমসের আলী। আগামীকাল রবিবার বেলা ২টায় দু’দিনব্যাপী বিজ্ঞান মেলা শেষ হবে।


ঢাকা, ২৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।