আবারো বাসচাপায় প্রাণ গেলো স্কুলছাত্রের


Published: 2019-03-23 16:51:02 BdST, Updated: 2019-08-18 19:43:58 BdST

লাইভ প্রতিবেদক: উল্টো পথে বাস নিয়ে এক স্কুলছাত্রের প্রাণ কেড়ে নিয়েছে ঘাতক ড্রাইভার। ঢাকা-মাওয়া মহাসড়কের মেদিনীমন্ডল এলাকায় স্কুল শিক্ষার্থীকে পিষে দিলো ‘বনফুল পরিবহন’ নামে একটি বাস। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় ওই শিক্ষার্থী।

শনিবার বেলা ২টায় মেদিনীমন্ডল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম অনন্ত (১২)। সে মেদিনীমন্ডল আনোয়ার চৌধুরী উচ্চবিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। উত্তর মেদিনীমন্ডল এলাকার মালয়েশিয়া প্রবাসী রাজা মিয়ার ছেলে।

জানা গেছে, শনিবার বেলা ২টায় ঢাকা-মাওয়া মহাসড়কের মেদিনীমন্ডল এলাকা দিয়ে রাস্তা পার হচ্ছিলেন অনন্ত নামের ওই স্কুলছাত্র। এ সময় বনফুল পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৫-২১৮০) যাত্রীবাহী বাস উল্টো পথে গিয়ে শিক্ষার্থী অনন্তকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় অনন্ত। এরপর বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে রাখে। প্রায় এক ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

এবিষয়ে জানতে চাইলে লৌহজং উপজেলার ইউএনও মো. কাবিরুল ইসলাম খান জানান, এমন সড়ক দুর্ঘটনা অত্যন্ত দুঃখজনক। যাত্রীবাহী বাসটি উল্টো পথে গিয়ে শিক্ষার্থী অনন্তকে চাপা দেয়। পুলিশ বাসটি আটক করতে সক্ষম হয়েছে। কিন্তু চালক ও হেলপার পালিয়ে যায়। তাই তাদের আটক করা সম্ভব হয়নি।

তিনি আরো বলেন, ইতোমধ্যে আমি জেলা প্রশাসকের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছি। এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হবে। ওই বাসের চালক-হেলপার ও মালিককে খোঁজে বের করে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


ঢাকা, ২৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।