যশোরে সড়ক দূর্ঘটনায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন


Published: 2019-03-20 17:04:58 BdST, Updated: 2019-04-20 19:06:03 BdST

যশোর লাইভ: স্কুলভ্যানে পল্লী বিদ্যুতের পিকআপের ধাক্কায় মোফতাহুল জান্নাত নিপা নামের এক স্কুল ছাত্রীর পা বিচ্ছিন্ন হওয়ার ঘটনা ঘটেছে। বুধবার সকালে যশোরের নাভারনে সড়ক দূর্ঘটনায় ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী আহত হয়েছে। পিকআপের চাপায় ওই ছাত্রীর একটি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

এ ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা রাস্তায় টায়ার জ্বালিয়ে এক ঘণ্টা অবরোধ করে রাখে ও একটি গাড়িতে আগুন ধরিয়ে দেয়। আহত নিপা নাভারন বুরুজবাগান গ্রামের রফিকুল ইসলামের মেয়ে।

জানা গেছে, সকাল সাড়ে ৮টায় শিক্ষার্থীবাহী স্কুলভ্যানটি স্কুলের দিকে যাওয়ার সময় পল্লী বিদ্যুতের একটি পিকআপ সজোরে ধাক্কা দিলে স্কুলভ্যানটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় মোফতাহুল জান্নাত নিপা নামে ওই শিক্ষার্থীর এক পা মারাত্মকভাবে জখম হয়।

পুলিশ জানায়, একটি ভ্যানে চড়ে তিন ছাত্রী স্কুলে আসছিল। এ সময় যশোর থেকে দ্রুত গতিতে আসা পল্লী বিদ্যুতের একটি পিকআপ ভ্যান ছাত্রীদের বহনকারী ভ্যানে ধাক্কা দেয়। এতে তারা ভ্যান থেকে ছিটকে পড়ে মারাত্মক আহত হয়।

এ সময় স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে প্রথমে নাভারন ও পরে নিপার অবস্থা আশঙ্কাজনক হলে তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানে নিপার ডান পা শরীর কেটে বাদ দেয়া হয়েছে।


ঢাকা, ২০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।