বিয়ে ভেঙে দিয়ে ছাত্রীকে ধর্ষণ করলো ভাইয়ের বন্ধু!


Published: 2019-03-20 13:53:31 BdST, Updated: 2019-08-18 19:44:21 BdST

ময়মনসিংহ লাইভ : ভাইয়ের বন্ধু হওয়ার সুবাদে বাড়িতে যাতায়াত করতো উজ্জল শিকদার। বন্ধুর বোনের ওপর চোখ পড়ে তার। বাড়িতে যাওয়া আসার সুযোগে সুকৌশলে বন্ধুর বোনের বিয়েও তিনি ভেঙে দিতেন। একপর্যায়ে বন্ধুর বোনের সঙ্গে সখ্যতা গড়ে তুলেন তিনি। এক রাতে বাড়িতে কেউ না থাকার সুবাদে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কলেজ ছাত্রীকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে উজ্জল। এঘটনার পর থেকে সে পলাতক রয়েছে। এঘটনায় নান্দাইল মডেল থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, আবু রায়হান শিকদার ওরফে উজ্জল শিকদার গৌরপুর কৃষি ব্যাংকের ডাটা এন্ট্রি সুপারভাইজার পদে চাকরি করেন। তিনি ভিকটিম ছাত্রীর বড় ভাইয়ের বন্ধু। ওই সূত্র ধরে কলেজ ছাত্রীর বাড়িতে নিয়মিত যাতায়াত করতেন তিনি। বিভিন্ন অজুহাতে সুকৌশলে ছাত্রীটির বিয়েও ভেঙে দিত সে। একপর্যায়ে আবু রায়হান নিজেই বিয়ের প্রস্তাব দিলে ছাত্রীটির পরিবারের লোকজন তা মেনে নেয়। এতে তাদের মধ্যে গভীর সর্ম্পক গড়ে উঠে।

ওই কলেজ ছাত্রী জানান, রোববার তার মা-বাবা ছোট বোনকে নিয়ে নানার বাড়িতে বেড়াতে গেলে ওইদিন রাতে রায়হান ঘরে আসে। এসময় তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে তিনি বিষয়টি তার মা-বাবাকে ঘটনাটি জানান। তিনি নিজে বাদী হয়ে সোমবার নান্দাইল মডেল থানায় একটি এজাহার দায়ের করেছেন।

নান্দাইল মডেল থানার ওসি কামরুল ইসলাম মিঞা লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, এবিষয়ে আইনি ব্যবস্থার প্রক্রিয়া চলছে।

ঢাকা, ২০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।