ছাত্রীর সঙ্গে আপত্তিকর শিক্ষক বললেন সে আমার দ্বিতীয় স্ত্রী!


Published: 2019-03-19 21:24:17 BdST, Updated: 2019-08-18 19:46:20 BdST

বাগেরহাট লাইভ: ছাত্রীর সঙ্গে আপত্তিক অবস্থায় ধরা খেয়েছেন শিক্ষক। এসময় তিনি বলেন আমরা বিবাহিত। ও আমার দ্বিতীয় স্ত্রী। এসময় তাকে গণপিটুনি দেয়া হয়। এতেও শেষ রক্ষা হয়নি তার এবার তার পদত্যাগ দাবিতে আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা। তাদের অভিযোগ লম্পট ওই শিক্ষক ছাত্রীদের নানা প্রলোভন দেখিয়ে প্রতারণা করছেন। শরণখোলা উপজেলার আমড়াগাছিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ঘটনা এটি।

জানা গেছে মঙ্গলবার সকাল থেকে ওই শিক্ষকের পদত্যাগ দাবিতে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা। পরে স্কুল পরিচালনা কমিটি জরুরি সভা ডাকে। সভায় অভিযুক্ত শিক্ষককে সাময়িক বরখাস্ত এবং তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটিকে সাতদিনের মধ্যে প্রতিবেদন দিতে বলেছে স্কুল কর্তৃপক্ষ। পাশাপাশি সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে দুপুরে শিক্ষার্থীরা সড়ক অবরোধ ও বিক্ষোভ কর্মসূচি তুলে নেয়।

শরণখোলা আমড়াগাছিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ জানায়, তাদের স্কুলের ক্রীড়া শিক্ষক মাহফুজুর রহমান প্রিন্স সোমবার দুপুরে এক কলেজছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক হন। পরে তাকে গণধোলাই দেন জনতা। খবর পেয়ে শরণখোলা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিক্ষক প্রিন্সকে জনতার হাত থেকে উদ্ধার করে।

পরে ওই ছাত্রীসহ তাকে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মেয়ে পক্ষের কোনো অভিযোগ না থাকায় প্রিন্সকে ছেড়ে দেয় পুলিশ। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় সাধারণ মানুষ চরম ক্ষুব্ধ হয়। তাদের দাবি চরিত্রহীন কোনো ব্যক্তি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক হিসেবে থাকতে পারবে না। এ কারণে ঘটনার পরের দিন মঙ্গলবার সকাল থেকে বিক্ষোভে ফেটে পড়ে সবাই। ওই শিক্ষকের বহিষ্কারসহ সুষ্ঠু বিচারের দাবি জানায় তারা।

এদিকে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে এর আগে ওই শিক্ষককে দুইবার বহিষ্কার করা হয় বলে জানান স্কুল ম্যানেজিং কমিটি সদস্যরা।

অভিযুক্ত শিক্ষক মাহফুজুর রহমান প্রিন্স বলেন, কিছুদিন আগে কালিমা পড়ে ওই ছাত্রীকে আমি বিয়ে করেছি। তবে আমাদের বিয়ের রেজিস্ট্রি হয়নি। সে হিসেবে ওই ছাত্রী আমার দ্বিতীয় স্ত্রী। ওই দিন আমি দ্বিতীয় স্ত্রীকে নিয়ে একটি ঘরে অবস্থান করছিলাম। এ সময় শত্রুপক্ষ আমাদের ওপর হামলা চালিয়ে পুলিশের হাতে তুলে দেয়।


ঢাকা, ১৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।