"সেনাবাহিনী জনগণের আস্থা অর্জন করেছে"


Published: 2019-01-03 20:50:28 BdST, Updated: 2019-01-21 00:03:21 BdST

লাইভ প্রতিবেদক: বাংলাদেশ সেনাবাহিনীর সহযোগীতায় শান্তিপূর্ণ পরিবেশে ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে তারা ভোটাধিকার প্রয়োগ করেছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সেনাবাহিনী জনগণের আস্থা অর্জন করেছে।

বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচল উপশহর সংলগ্ন জলসিড়ি আবাসন প্রকল্পের ভিতরে ৩টি শিক্ষা প্রতিষ্ঠানের নির্মাণ কাজের উদ্বোধনকালে সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ (বিএসপি, বিজিবিএম, পিজিবিএম, বিজিবিএমএস, পিএসজি, জি) এসব কথা বলেন।

শিক্ষা প্রতিষ্ঠানগুলো হলো, ’আদমজী পাবলিক স্কুল ও কলেজ’ জলসিড়ি, জলসিঁড়ি পাবলিক স্কুল এন্ড কলেজ’ এবং বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ’ জলসিড়ি।

এসময় সেনাপ্রধান আরো বলেন, শিক্ষা প্রতিষ্ঠানগুলোর প্রাথমিক ধাপের নির্মাণ কাজ ২০১৯ সালের মধ্যে সম্পন্ন হবে। ২০২০ সালের জানুয়ারি মাস থেকে উক্ত শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শিক্ষা কার্যক্রম চালু করার পরিকল্পনা রয়েছে।

এ সকল প্রতিষ্ঠানে নিয়ম অনুযায়ী সামরিক বাহিনীর সদস্যের সন্তানদের পাশাপাশি বেসামরিক ব্যক্তিবর্গের সন্তানরাও পড়া লেখার সুযোগ পাবে। উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উচ্চপদস্থ সেনা কর্মকর্তা, স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ এবং ঢাকা সেনানিবাস এলাকার বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা।

 

ঢাকা, ০৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।