বাংলাদেশের বিস্ময়, পাঁচ যমজ শিক্ষার্থী পেল নতুন বই


Published: 2019-01-03 02:34:17 BdST, Updated: 2019-03-25 22:58:09 BdST

লাইভ প্রতিবেদক : বাংলাদেশের বিস্ময় পাঁচ যমজ ভাইবোন। এলাকায় তাদের নিয়েই যত আলোচনা। বড় হয়ে উঠছে ওই বিস্ময় বালক বালিকার। এবার বই উৎসবে তারা নতুন বই পেয়েছেন। বই নিয়ে উচ্ছ্বাসও করেছে ওই খুদে শিক্ষার্থীরা। তাদের একজন হতে চায় শেখ হাসিনার মতো প্রধানমন্ত্রী, আরেকজন হতে চায় ডাক্তার। আবার কেউ হতে চায় পুলিশ অফিসার।

জানা গেছে, গোপালগঞ্জের ওই পাঁচ যমজ ভাইবোন এবার শিশু শ্রেণি থেকে প্রথম শ্রেণিতে উত্তীর্ণ হয়েছে। নতুন বই হাতে পেয়ে উচ্ছ্বসিত তারা। পড়াশোনা করে তারা দেশের মানুষের সেবা করতে চায়। দেখা করতে চায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে।

খোঁজ নিয়ে জানা গেছে, পাঁচ যমজ সন্তানের বাবা একজন খুদে ব্যবসায়ি। সামান্য আয়ে তার সংসার চালাতে হিমশিম খেতে হয়। তারপরও মা-বাবার স্বপ্ন যমজ সন্তানদের তারা লেখাপড়া শিখিয়ে মানুষের মত মানুষ করবেন। প্রধানমন্ত্রীর সঙ্গে এই বিস্ময় দম্পতি তাদের যমজ সন্তানদের নিয়ে দেখা করতে চান।

ঢাকা, ০৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।