বয়ফ্রেন্ডের সঙ্গে পালিয়ে ধরা, আত্মহত্যার হুমকি ছাত্রীর!


Published: 2019-01-02 00:34:53 BdST, Updated: 2019-07-17 19:31:25 BdST

পিরোজপুর লাইভ : বয়ফ্রেন্ডের সঙ্গে পালিয়ে গিয়ে ধরা পড়েছে এক ছাত্রী। তাকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করার পর ওই ছাত্রী তার বাবার সঙ্গে যেতে চায়নি। এমনকি বাবার বাড়িতে পাঠালে আত্মহত্যার হুমকিও দিয়েছে সে। অবশেষে উপায় না দেখে ওই ছাত্রীকে সেইফহোমে পাঠিয়েছে পুলিশ। ভা­ন্ডারিয়া উপজেলার খাতুননেসা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ওই ছাত্রীর বয়স মাত্র ১৪। তাই তাকে অপহরণ করে নিয়ে যাওয়া হচ্ছিল বলে অভিযোগ করেছেন ওই ছাত্রীর বাবা। তবে এতে বেঁকে বসে ওই ছাত্রী। তার দাবি স্বইচ্ছায় সে তার বয়ফ্রেন্ডের সঙ্গে পালিয়েছে। তাকের বাবার বাড়িতে পাঠানো হলে সে আত্মহত্যার হুমকি দেয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই ছাত্রীর সঙ্গে চরখালী গ্রামের মোস্তফা জোমাদ্দারের ছেলে মো. রণির (২২) দীর্ঘদিন ধরে প্রেম চলছে। গত ২৬ ডিসেম্বর সন্ধ্যায় ওই ছাত্রী বয়ফ্রেন্ডের হাত ধরে পালিয়ে যায়। এ ঘটনার পর ওই ছাত্রীর বাবা ক্ষিপ্ত হয়ে রনির বিরুদ্ধে অপহরণের কথা বলে ভা­ন্ডারিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। সোমবার বিকেলে ভা­ন্ডারিয়া উপজেলার চরখালী গোলচত্বরে ওই ছাত্রীকে দেখতে পেয়ে স্থানীয় ইউপি সদস্য মো. মনির হোসেন থানায় খবর দেন। পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে সেইফ হোমে পাঠায়।

ওই ছাত্রীর বাবা জানান, তার মেয়ের বয়স মাত্র ১৪ বছর। তাই রনি তার মেয়েকে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে গেছে

ভা­ন্ডারিয়া থানার ওসি মো. শাহাবুদ্দিন জানান, ওই ছাত্রীকে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করতে চাইলে, সে যেতে অস্বীকৃতি জানায়। একপর্যায়ে আত্মহত্যার হুমকি দিলে তাকে পিরোজপুর সেইফহোমে পাঠানো হয়।

ঢাকা, ০২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।