শেরপুরে প্রাথমিক বিদ্যালয়ের বই উৎসব


Published: 2019-01-01 21:58:51 BdST, Updated: 2019-03-25 22:57:03 BdST

শেরপুর লাইভ: সারা দেশের ন্যায় শেরপুরেও নতুন বছরের পয়লা দিন শিক্ষার্থীদের হাতে বই বিতরণের মধ্য দিয়ে বই উৎসব পালিত হয়েছে। মঙ্গলবার সকালে সদর উপজেলার সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বই বিতরণের মধ্য দিয়ে এ বই উৎসব উদ্বোধন করা হয়। এসময় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আনারকলি মাহবুব।

এসময় জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফেরদৌসী বেগম, সদর উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার মো. আক্রাম হোসেন, এডিসি এজেডএম সাইয়েদ মোরর্শেদ আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ আল মামুনসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা, ওই স্কুলের শিক্ষার্থী-শিক্ষক ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

জেলায় এবার ১ হাজার ৮১০ প্রাথমিক বিদ্যালয়ের ২ লাখ ২৮ হাজার ৪৬০ শিক্ষার্থীর মাঝে ১০ লক্ষ ৬৮ হাজার ১৯০ টি বই বিতরণ করা হবে। এছাড়া প্রাক প্রাথমিকের ৩২ হাজার ৮২২ টি এবং প্রথম থেকে ৩য় শ্রেনীর ইংরেজি ভার্সন ১৫০ শিক্ষার্থীর মাঝে আরো ৬০০ টি বই প্রদান করা হবে।

 


ঢাকা, ০১ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।