ভিকারুননিসায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা জারি!


Published: 2018-12-24 15:55:11 BdST, Updated: 2019-03-25 22:59:29 BdST

লাইভ প্রতিবেদক: ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে সাংবাদিকদের প্রবেশে অলিখিত নিষেধাজ্ঞা জারি করেছে কলেজ কর্তৃপক্ষ। ধারণা করা হচ্ছে সম্প্রতি এক স্কুলশিক্ষার্থীর আত্মহত্যার ঘটনার পরিপ্রেক্ষিতে গণমাধ্যমের উপর ক্ষুদ্ধ হয়ে এ নিষেধাজ্ঞা জারি করা হয়।

জানা গেছে, সোমবার প্রাথমিক সমাপনী ও জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষার সংবাদ সংগ্রহ করতে গেলে ভেতরে প্রবেশ করতে দেয়নি নিরাপত্তাকর্মীরা। বেলা ১১টা থেকে দুপুর পৌনে ২টা পর্যন্ত দীর্ঘক্ষণ গেটের সামনে অপেক্ষায় থেকে চলে যান গণমাধ্যমকর্মীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক এক নিরাপত্তাকর্মী জানান, সাংবাদিক প্রবেশে অলিখিত নিষেধাজ্ঞা জারি রয়েছে কর্তৃপক্ষ।

গেটের অপর এক নিরাপত্তা কর্মী ওয়াহিদের কাছে প্রবেশ করতে না দেওয়ার কারণ জানতে চাইলে তিনি জানান, উপরের অনুমতি নেই। কর্তৃপক্ষ অনুমতি না দিলে আমাদের কি করার আছে?

রেডিও টুডের সাংবাদিক আনোয়ার হোসেন জানান, আমরা দীর্ঘ তিন ঘণ্টা দাঁড়িয়ে অপেক্ষা করলেও স্কুলের ভেতরে প্রবেশ করতে দেওয়া হয়নি। স্কুল কর্তৃপক্ষ সাংবাদিকদের পরিষ্কারভাবে কিছু বলছেনও না ফল প্রকাশ নিয়ে। যদিও তারা আমাদের দুপুর ১২টায় ফল প্রকাশের সময় দিয়েছিল।

 


ঢাকা, ২৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।