মিশকাত মিশুর হত্যাকারীদের ফাঁসির দাবি সহপাঠীদের


Published: 2018-11-08 20:03:12 BdST, Updated: 2018-11-14 11:16:06 BdST

পাবনা লাইভ: পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজের শিক্ষার্থী আহমেদ মিশকাত মিশুকে (২৪) ক্যাম্পাসে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় উত্তাল হয়ে উঠেছে পাবনা শহর। বৃহস্পতিবার হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে কলেজের সহপাঠী ও শিক্ষার্থীরা। পাবনা শহরের আব্দুল হামিদ সড়কের প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জানা গেছে, শিক্ষার্থীরা এডওয়ার্ড কলেজের প্রশাসনকি ভবনের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহর প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে এসে মানববন্ধনে মিলিত হয়।

এসময় মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, মিশকাত মিশু শুধু আমাদের ভালো বন্ধু না সে ভালো মানুষও ছিলো। সামাজিক যেকোন কাজে সে সবার আগে ঝাঁপিয়ে পড়তো। বিশেষ করে রক্তদান কর্মসূচিতে সবসময় এগিয়ে আসতো সে। মিশকাতকে যারা হত্যা করেছে তাদের আইনের আওতায় নিয়ে আসতে হবে। মিশকাতের হত্যার বিচার করে প্রমাণ করতে হবে যে দেশে আইনের শাসন প্রতিষ্ঠা হয়েছে। আর যেন কোনো মিশকাতকে সন্ত্রাসীদের হাতে জীবন দিতে না হয়।

এসময় মিশকাত মিশুর বাবা গোলাম মোস্তফা বলেন, সন্তান হারানো কষ্ট নিয়ে আমি আপনাদের সামনে দাঁড়িয়েছি। এমন কি অপরাধ করেছিলো আমার সন্তান। সন্ত্রসীরা এখনো গ্রেফতার হয়নি। আমি হত্যাকারীদের ফাঁসির দাবি করছি। আর যেন কোনো মায়ের কোল খালি না হয়। মানবন্ধনে নিহত মিশুর সহপাঠী, শিক্ষার্থী, শিক্ষক ও পরিবারের সদস্যরা অংশ নেয়।

প্রসঙ্গত, গত মঙ্গলবার রাত ৯টার দিকে পাবনা শহরের রাধানগর এলাকায় প্রাইভেট পড়াতে যান মিশকাত মিশু। এ সময় তাকে মোবাইলে ফোন করে এডওয়ার্ড কলেজের ভেতরে ডেকে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে মিশকাতকে কুপিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

 


ঢাকা, ০৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।