কলেজ ছাত্র গুলিবিদ্ধ, অবস্থা আশংকাজনক


Published: 2018-01-13 20:54:33 BdST, Updated: 2018-04-23 09:35:49 BdST

 

লাইভ প্রতিবেদক: দুর্বৃত্তদের গুলিতে যশোর সরকারি পলিটেকনিক ইন্সটিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র ইসমাইল হোসেন গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধ ইসমাইল হোসেন আহত অবস্থায় যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, শনিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে যশোর বেনাপোল সড়কের নিউ আকিজ পেট্টোলিয়াম পাম্পের সামনে এ ঘটনা ঘটে। সে সদর উপজেলার পুলেরহাট তপসীডাঙ্গা স্কাউট সেন্টারের পাশে সাহাবুদ্দিন হোসেনের ছেলে।

ইসমাইলের মা সাহিদা খাতুন জানান, ইসমাইল হোসেন (১৯) শনিবার বিকালে পুলেরহাটের আদ্ব-দ্বীনের পাশের মাঠে ক্রিকেট খেলা দেখে বাড়িতে ফিরছিলো। পথিমধ্যে নিউ আকিজ তেল পাম্পের সামনে পৌছুলে দুইজন দূর্র্বৃত্ত মটরসাইকেলে এসে তাকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি করে। গুলিটি তার পেটের ডান পাশে বিদ্ধ হয়। এসময় সে মাটিতে লুটিয়ে পড়ে।


স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। হাসপাতালের সার্জারী বিভাগের ডাক্তার মনিরুজ্জামান লর্ডের উদ্ধৃতি দিয়ে সার্জারী বিভাগের সিনিয়র স্টাফ নার্স জোসনা পারভেজ জানান, ইসমাইল হোসেনের পেটের ডানপাশে গুলি লেগেছে। অপারেশন করতে হবে। পরীক্ষা নিরীক্ষা ছাড়া কিছুই বলা যাচ্ছে না। তবে তার অবস্থা আশংকাজনক।

স্থানীয়রা জানান, দুর্বৃত্তরা গুলি করে মটরসাইকেলে চেপে বেনাপোলের দিকে চলে যায়। গুলির শব্দে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। এ রিপোর্ট লেখার সময় যশোর চাঁচড়া ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছেন। ভারপ্রাপ্ত ইনচার্জ এএসআই জহিরুল ইসলাম ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন।

গুলিবিদ্ধ ইসমাইলের সঙ্গে হাসপাতালে থাকা স্বজনরা ঘটনাটি কী কারণে ঘটেছে, তা নিশ্চিত করতে পারেননি।

 


ঢাকা, ১৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।