ছাত্রলীগের দ্বিতীয় দিনের ধর্মঘটে অচল এমসি ও সরকারী কলেজ


Published: 2018-01-09 10:15:39 BdST, Updated: 2018-12-11 04:29:12 BdST


এমসি লাইভ: টিলাগড় পয়েন্টে সিলেট সরকারী কলেজ ছাত্রলীগকর্মী খুনের ঘটনায় দ্বিতীয় দিনের মতো ছাত্রধর্মঘট পালন করছে রণজিৎ সরকার গ্রুপ অনুসারী এমসি ও সরকারী কলেজ ছাত্রলীগ।

মঙ্গলবার সকাল দশটা থেকেই কলেজ দু'টির প্রধান গেইটে তালা দিয়ে বেঞ্চ বসিয়ে অবস্থান নেন ছাত্রলীগ নেতাকর্মীরা। ক্যাম্পাসে ডুকতে না দেয়ায় গেইট থেকেই ফিরে যাচ্ছেন শিক্ষার্থীরা।

এমসি কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন বলেন, ছাত্রলীগ নেতা তানিম হত্যাকারীদের গ্রেফতার না করা পর্যন্ত আমাদের অনির্দিষ্টকালের ছাত্রধর্মঘট চলবে।

কলেজের বিভিন্ন বিভাগের অনার্স চতুর্থ বর্ষের ইনকোর্স পরীক্ষা অনুষ্ঠিত হবে কিনা জানতে চাইলে কলেজ ভাইস-প্রিন্সিপাল প্রফেসর আব্দুল কুদ্দুছ বলেন, বিভাগের পরীক্ষা হবে কিনা তা বিভাগ দেখবে।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর জামাল উদ্দিন বলেন, আমাদের আগামীকালের চতুর্থ বর্ষ ইনকোর্স পরীক্ষা সকাল সাড়ে নয়টার পরিবর্তে দুপুর ১২টায় রাখা হয়েছে।

টানা দু'দিন পাঠদান ও পরীক্ষা বন্ধ থাকায় আবারও সেশনজটের আশঙ্কা করছেন জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভূক্ত কলেজ দু'টির শিক্ষার্থীরা।

 

ঢাকা, ৯ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।