১৭ জন মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি দিলো গ্রামাউস


Published: 2020-12-01 20:29:50 BdST, Updated: 2021-01-23 08:05:43 BdST

লাইভ প্রতিবেদকঃ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত ময়মনসিংহের ১৭ জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি দিলো গ্রামীণ মানবিক উন্নয়ন সংস্থা (গ্রামাউস)।

ময়মনসিংহ নগরীর সেহড়া এলাকায় অবস্থিত গ্রামাউস ট্রেনিং সেন্টারে মঙ্গলবার বিকেলে আয়োজিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী মো. আনোয়ার হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তির অর্থ তুলে দেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ সদর উপজেলার নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কাউন্সিলর মো. আব্দুল মান্নান, গ্রামাউসের কোষাধ্যক্ষ মাহমুদা নাছরিন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে গ্রামাউস মানবিক উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক আব্দুল খালেক প্রতিষ্ঠানটির বিভিন্ন শিক্ষা কার্যক্রম সম্পর্কে অবহিত করে জানান, আজকে ১৭ জন মেধাবী শিক্ষার্থীকে এককালীন ১২ হাজার টাকা করে মোট ২ লাখ ৪ হাজার টাকার বৃত্তি প্রদান করা হয়।

তিনি আরো জানান, গ্রাোউস শিক্ষা প্রকল্পের আওতায় চলতি বছরে আরো ৩০ জন শিক্ষার্থীকে মাসিক ২ হাজার টাকা করে তাদের শিক্ষা জীবন শেষ না হওয়া পর্যন্ত বৃত্তি প্রদান কার্যক্রম চলমান রয়েছে।

ঢাকা, ০১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।