নর্দান ইউনিভার্সিটির ২০ শিক্ষার্থী পেলেন চীনের বৃত্তি


Published: 2018-10-24 21:05:32 BdST, Updated: 2018-11-14 11:47:33 BdST

এনইউবি লাইভ: নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ থেকে শতভাগ চীনা সরকারী বৃত্তি নিয়ে চীনের নান্টং বিজ্ঞান ও প্রযুক্তি কলেজে পড়ালেখার জন্য চীনে গেলেন ২০ জন শিক্ষার্থী। শিক্ষার্থীরা চীনের নান্টং বিজ্ঞান ও প্রযুক্তি কলেজে পৌঁছলে কর্মকর্তাবৃন্দ তাদেরকে স্বাগত জানান।

জানা গেছে, বাংলাদেশ ইনস্টিটিউট অব ইন্টারন্যাশনাল স্টাডিজে স্কলারশিপ প্রাপ্ত ২০ শিক্ষার্থীদের জন্য বিদায় পূর্ববর্তী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে নর্দান বিশ্ববিদ্যালয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্ট এর চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আনোয়ার হোসেন, প্রো-ভিসি প্রফেসর ড. আনোয়ারুল করিম, ডিরেক্টর আইটি, সা'দ আল জাবির আব্দুল্লাহ রেজিস্ট্রার লে. কর্নেল (অব.) একতেদার আহমেদ সিদ্দিকীসহ বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক মন্ডলী, প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ ও শিক্ষার্থীরা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদেরকে শুভকামান জানান। সেই সাথে এই সুযোগ কাজে লাগিয়ে ভাল রেজাল্ট অর্জন করে দেশের জন্য সুনাম বহে আনার আহ্বান জানান। উল্লেখ্য, বাংলাদেশ থেকে শুধুমাত্র নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের শিক্ষার্থীরাই এই বৃত্তি পেয়ে থাকেন।

 

 


ঢাকা, ২৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।