উপবৃত্তির জন্য শিক্ষার্থীদের তথ্য হালনাগাদের নির্দেশ


Published: 2021-04-08 12:05:39 BdST, Updated: 2021-04-14 18:53:28 BdST

লাইভ প্রতিবেদক: সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তি ও কিট অ্যালাউন্সের জন্য শিক্ষার্থীর তথ্য হালনাগাদের নির্দেশ দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদফতর।

বুধবার (৭ এপ্রিল) প্রাথমিক শিক্ষা অধিদফতরের ‘প্রাথমিক শিক্ষার জন্য উপবৃত্তি প্রদান প্রকল্প (৩য় পর্যায়)’ প্রকল্প থেকে এ নির্দেশ দেওয়া হয়।

নির্দেশনায় বলা হয়, প্রাথমিক শিক্ষার জন্য উপবৃত্তি প্রদান প্রকল্প (৩য় পর্যায়) এর আওতায় ২০২০-২০২১ অর্থ বছরের ৩য় ও ৪র্থ কিস্তির (২০২০ সালের জানুয়ারি থেকে জুন) উপবৃত্তির অর্থ ও কীট অ্যালাউন্স প্রদানের লক্ষ্যে শিগগিরই ‘pespmynagad’ পোর্টাল উন্মুক্ত করা হবে। সে আলোকে পোর্টালে ২০২১ সালের শিক্ষার্থীর যাবতীয় তথ্য নির্ভুল এবং নির্ধারিত সময়ের মধ্যে সম্পাদনের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যয়নরত সকল শিক্ষার্থীর তথ্য (জন্ম নিবন্ধন, পিতা/মাতার এনআইডি, সঠিক মোবাইল নম্বর ইত্যাদি হালফিল জরুরি।

এমতাবস্থায় ২০২১ সালের ৩য় ও ৪র্থ কিস্তির উপবৃত্তির অর্থ ও কিট অ্যালাউন্স সুবিধাভোগীর মোবাইল অ্যাকাউন্টে প্রেরণের নিমিত্তে সুবিধাভোগী নির্বাচনসহ ডিমান্ড সংক্রান্ত ডাটা এন্ট্রির যাবতীয় তথ্যাদি পোর্টালে এন্ট্রির জন্য আগামী ১৫ এপ্রিলের মধ্যে প্রয়োজনীয় তথ্য হালফিল করে পূর্ব প্রস্তুতি সম্পন্ন করার অনুরোধ করা হলো।

ঢাকা, ০৮ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।