রংপুরে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান


Published: 2020-09-16 16:44:54 BdST, Updated: 2020-10-30 04:47:40 BdST

লাইভ প্রতিবেদকঃ রংপুরে প্রায় অর্ধশত দরিদ্র মেধাবী শিক্ষার্থীর মধ্যে মাসিক শিক্ষাবৃত্তি প্রদান করেছে ঢাকাস্থ রংপুরবাসী-ডিআরবি গ্রুপ। জেলার আট উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণি পড়ুয়া অসচ্ছল ৩০ জন শিক্ষার্থী এই শিক্ষাবৃত্তি পেয়েছেন।

বুধবার দুপুরে রংপুর নগরীর সুমি কমিউনিটি সেন্টারে ষষ্ঠ শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত রংপুর জেলার আট উপজেলার ৩০ জন অসচ্ছল পরিবারের দরিদ্র শিক্ষার্থীদের তিনশ’ ও কলেজগামী শিক্ষার্থীদের পাঁচশ’ টাকা শিক্ষাবৃত্তির নগদ টাকা তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা, রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম পলাশ ও রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার মো. আল ইমরান হোসেন।

ডিআরবি ঢাকাস্থ রংপুরবাসী সংগঠনের প্রতিষ্ঠাতা শাহরিয়ার মিমের সভাপতিত্বে ও ডিআরবি অ্যাডমিন ইততিয়াক ফারদীন সজীবের সঞ্চালনায় বৃত্তি প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ডি আর বি ঢাকাস্থ রংপুরবাসী সংগঠনের উপদেষ্টা হিমেল, রমজান আলী তুহিন, সাংবাদিক মিজানুর রহমান, আরটিভির সাংবাদিক জাহাঙ্গীর আলম বাদল, ডিআর বি অ্যাডমিন ফাহিম ফয়সাল ও জয়।

প্রসঙ্গত, ডিআরবি ঢাকাস্থ রংপুরবাসী সদস্যদের অর্থায়নে রংপুর জেলাসহ বিভাগের প্রতিটি জেলার ৩০ জন করে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মধ্যে প্রতিমাসে এ বৃত্তি প্রদান করা হবে।

ঢাকা, ১৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।