২৩ মার্চ মদন উপজেলায় তাফসির মাহফিল


Published: 2019-03-19 18:31:28 BdST, Updated: 2019-08-23 11:16:59 BdST

লাইভ প্রতিবেদকঃ আগামী ২৩শে মার্চ, ৯ই চৈত্র, রোজ শনিবার, নেত্রকোনা জেলার মদন উপজেলার কদমশ্রীর মনিকা গ্রামেএকে মেমোরিয়াল সেন্টারের উদ্যোগে বিষয় ভিত্তিক তাফসিরুল কুরআন মাহফিলের আয়োজন করা হয়েছে ।

উক্ত মাহফিলে প্রধান বক্তা হিসেবে ‌'ইসলামে সামাজিকতা ও পারিবারিক জীবন' এর উপর তাফসির করবেন আর্ন্তজাতিক মোফাসসিরে কুরআন, দেশি-বিদেশি টেলিভিশনের আলোচক,গবেষক মাওলানা শাহ ওয়ালি উল্লাহ। খতিব, সোবহান বাগ জামে মাসজিদ, ঢাকা ।

'দৈনন্দিন জীবনে ইসলাম' এর উপর তাফসির করবেন, দ্বিতীয় বক্তা, বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ, আলেমে দ্বীন, হযরত মাওলানা আনিসুর রহমান জাফরী। প্রতিষ্ঠাতা পরিচালক, মহিউস সুন্নাহ আইডিয়াল মাদ্রাসা ও খতিব, ঢাকা।

'ইসলামের দৃষ্টিতে পিতা-মাতার প্রতি দায়িত্ব ও কর্তব্য' এর উপর তাফসির করবেন, মোফাসসিরে কুরআন, বাংলাদেশ টেলিভিশনের আলোচক, ইসলামি চিন্তাবিদ, মাওলানা শামসুল হক সিরাজী, মুহতামিম, শরীয়তপুর আদর্শ কাওমী মাদ্রাসা ও খতিব, দারুস সালাম জামে মাসজিদ, ঢাকা।

উক্ত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মদন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আবদুল কুদ্দুস। সভাপতিত্ব করবেন একে মেমোরিয়াল সেন্টারের সভাপতি এবিএম মাহবুব-উল আলম

উক্ত মাহফিলে স্ববান্ধবে উপস্থিত থাকতে এলাকাবাসীর পক্ষ থেকে একে মোরিয়াল সেন্টারের সাধারণ সম্পাদক ও ৪ নং গোবিন্দশ্রী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল ওয়াহাব বিনীত অনুরোধ জানিয়েছেন।

ঢাকা, ১৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

 

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।