হাবিপ্রবিতে তারেক জিয়ার বিরুদ্ধে ছাত্রলীগের বিক্ষোভ


Published: 2017-12-07 21:39:43 BdST, Updated: 2017-12-17 15:51:37 BdST


হাবিপ্রবি লাইভ: বৃহস্পতিবার বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ এর নির্দেশ মোতাবেক হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগে এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

তারেক জিয়ার গ্রেফতারের দাবীতে উক্ত মিছিলটি ডি-বক্স চত্তর থেকে শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে ঢাকা-দিনাজপুর মহাসড়ক হয়ে পুনরায় ডি-বক্স চত্তরে এসে অবস্থান নেয়।

ছাত্রলীগ নেতা মামুন অর রশিদ মামুন এর পরিচালনায় এক সংক্ষিপ্ত বিক্ষোভ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় ছাত্রলীগ নেতা নাহিদ আহমেদ নয়ন বলেন, "যারা দিন আনে দিন খায় তাদের কষ্টের উপার্জিত টাকা আত্মসাৎ করে সেই সময়ের খালেদা জিয়ার সরকার যার সাথে লিপ্ত তারেক জিয়া। আজ যেখানে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নতির দিকে নিয়ে যাচ্ছে সেখানে তার উপর বারবার হামলার চেষ্টা করা হয়েছে,তবু তিনি থেমে থাকেন নি। কারণ তিনি বঙ্গবন্ধু কন্যা।"

এছাড়া অন্যদের মাঝে বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা মোমিনুল হক রাব্বি, রাসেল আলভী, পল্লব হোসেন রাঙ্গা,মোস্তফা জামান, হাকিম সহ আরো অনেকে।

ঢাকা, ০৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।