হাবিপ্রবি'তে শিক্ষকদের উপর হামলা, বিচার দাবিতে মানববন্ধন


Published: 2017-12-07 19:40:24 BdST, Updated: 2017-12-17 15:46:09 BdST


হাবিপ্রবি লাইভ: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তির অনিয়মের প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করায় শিক্ষকদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পালন করেছে বিশ্ববিদ্যালয়ের প্রগতিশীল শিক্ষক ফোরামের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার দুপুরে হাবিপ্রবি ক্যাম্পাসে তারা এই মানববন্ধন কর্মসূচী পালন করে। এই কর্মসূচী পালনের সময় বিশ্ববিদ্যালয়ে পরিবেশ ছিল থমথমে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

মানববন্ধনে প্রগতিশীল শিক্ষক ফোরামের সভাপতি সাবেক ভিসি প্রফেসর মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক বলরাম রায় সহ-সভাপতি প্রফেসর ড.সাইফুর রহমান, প্রফেসর ড. এটিএম শরিফুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক প্রফেসর ডা. এসএম হারুন, সহ-সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো. নাজিম উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো. মামুনুর রশীদ ও সাংস্কৃতিক সম্পাদক ড. মো. ফেরদৌস মেহবুবসহ অন্যান্য শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

 

ঢাকা, ০৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।