বেরোবি'র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ


Published: 2017-12-07 14:57:53 BdST, Updated: 2017-12-17 16:09:03 BdST

 

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) ১ম বর্ষ স্নাতক (সম্মান), বিএসসি (ইঞ্জিনিয়ারিং) এবং বিবিএ প্রোগ্রামে ভর্তি পরীক্ষার ফলাফল আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়েছে।

বৃহষ্পতিবার বেলা ১২টা থেকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.brur.ac.bd) এবং জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের অফিসিয়াল ফেসবুক পেজে এই ফলাফল পাওয়া যাচ্ছে। এছাড়াও পরীক্ষায় উত্তীর্ণ সকল শিক্ষার্থীর মোবাইল ফোনে এসএমএস এর মাধ্যমে পর্যায়ক্রমে ফলাফল পৌছে যাবে।

বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে সভা কক্ষে ভর্তি পরীক্ষার আইটি উপ-কমিটির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফলাফল আপলোড করা হয়। কেন্দ্রিয় ভর্তি পরীক্ষার আইটি উপ-কমিটির সদস্য সচিব ও সাইবার সেন্টারের পরিচালক (চলতি দায়িত্ব) মুহা: শামসুজ্জামান।

ছাড়াও এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রিয় ক্যাফেটেরিয়ার পরিচালক এবং পদার্থবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ড. মোঃ গাজী মাজহারুল আনোয়ার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এর প্রভোস্ট (চলতি দায়িত্ব) তাবিউর রহমান প্রধান, শহীদ মুখতার ইলাহী হল এর প্রভোস্ট (চলতি দায়িত্ব) ড. শফিকুর রহমান, ছাত্র নির্দেশনা ও পরামর্শ দপ্তরের পরিচালক এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান ড. মোঃ নজরুল ইসলাম, ভিসির একান্ত সচিব মো: আমিনুর রহমান প্রমুখ।

ঘোষিত ফলাফল অনুযায়ী আগামী ১৭ ডিসেম্বর ২০১৭ রবিবার সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ইউনিটগুলোর প্রতিটি শিফট-এর মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের সাক্ষাৎকার, পছন্দ ফরম বিতরণ ও জমা নেওয়া হবে। ওই দিনই (১৭ ডিসেম্বর, ২০১৭) রাত ১০টায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিষয় নির্ধারণ করে নির্বাচিতদের তালিকা প্রকাশ করা হবে।

তালিকা অনুযায়ী ১৮ ডিসেম্বর ২০১৭ তারিখ সোমবার সকাল ১০টা থেকে বিকেল ৪টার মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে। এছাড়াও ২০ ডিসেম্বর ২০১৭ বুধবার বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে শূণ্য আসনের তালিকা প্রকাশ করা হবে এবং শূণ্য থাকা আসনের তালিকা অনুযায়ী ২ জানুয়ারি ২০১৮ তারিখে শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ, পছন্দ ফরম বিতরণ ও জমা নেওয়া হবে।

ওই দিনই (২ জানুয়ারি ২০১৮) রাত ১০টায় বিষয় নির্ধারণ করে তালিকা প্রকাশ করা হবে এবং পরের দিন ৩ জানুয়ারি ২০১৮ তারিখে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নির্বাচিতদের ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

এছাড়া আগামী ৭ জানুয়ারি ২০১৮ তারিখে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সকল ইউনিটের সব কোটায় ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

 

ঢাকা, ০৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।