বেরোবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ ৭ ডিসেম্বর


Published: 2017-12-02 17:13:42 BdST, Updated: 2017-12-14 04:29:04 BdST

 

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির ১০ম সভায় এসকল সিদ্ধান্ত নেওয়া হয়। আজ শনিবার সকাল সাড়ে ৯টায় ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ-এর সভাপতিত্বে বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবনের কনফারেন্স রুমে সভাটি অনুষ্ঠিত হয়।

এই সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, প্রভোস্টবডির সদস্যবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, প্রক্টরিয়াল বডির সদস্যবৃন্দ, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক।

সভায় সিদ্ধান্ত নেওয়া হয় আগামী ৭ ডিসেম্বর ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ এবং ১৭-১৮ ডিসেম্বর ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাতকারগ্রহণ ও ভর্তির তারিখ নির্ধারন করা হয়। কোটা ভর্তি আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য এবারেই প্রথম শিক্ষার্থীদের সুবিধার কথা চিন্তা করে সাক্ষাতকার এবং ভর্তি একই দিন সম্পন্ন করা হবে। এ সংক্রান্ত বিস্তারিত জানতে ভিজিট করুন brur.ac.bd

বিশ্ববিদ্যালয়ের ছয়টি অনুষদে ২১টি বিভাগে কোটাসহ মোট ১৩১৫টি আসনের বিপরীতে ভর্তি পরীক্ষায় অংশ নিতে আবেদন করেছিল ৫৮ হাজার ৯ শত ৬ জন ভর্তিচ্ছু।

 

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।