দিনাজপুর এম এ রহিম মেডিকেলের অপারেশন থিয়েটার উদ্বোধন


Published: 2017-11-11 21:55:43 BdST, Updated: 2017-11-19 05:34:39 BdST

 

দিনাজপুর লাইভ: দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিউরোসার্জারী অপারেশন থিয়েটারের (ওটি) উদ্বোধন করা হয়েছে।

শনিবার প্রধান অতিথি হিসেবে অপারেশন থিয়েটারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি একবালুর রহিম এমপি।

এ সময় প্রধান অতিথি বলেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর দেশের প্রত্যন্ত অঞ্চলে জণগনের দৌড়গড়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছে। তিনি বলেন, স্বাস্থ্য ভাল থাকলে উন্নয়ন ও অগ্রগতি দ্র‍ত গতিতে এগিয়ে যায়।

অসুস্থ সমাজ দেশ ও জাতিকে পরাভ‚ত করে। বর্তমানে মেডিকেল কলেজ হাসপাতাল, কমিউনিটি ক্লিনিকগুলো স্বাস্থ্যসেবায় ভ‚মিকা রাখছে। স্বাস্থ্যই সকল সুখের মূল এই প্রবাদ বাক্যটি বাস্তবে রুপ নিয়েছে।

তিনি মানবসেবায় কাজ করতে চিকিৎসকদের প্রতি আহবান জানিয়ে বলেন, সেবায় কোন ত্রুটি হলে কাউকে ছাড় দেয়া হবে না।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. সরল চন্দ্র রায়, মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. কামরুল আহসান, সহযোগী অধ্যাপক ডা. কান্তা রিমি রায়।

দিনাজপুর বিএমএ’র সভাপতি ডা. ওয়ারেস সরকার, সাধারন সম্পাদক ডা. বিকে বোস, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ কুমার বক্সী বাচ্চু, কোতয়ালী আ’লীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন প্রমুখ।

পরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সভাকক্ষে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতিত্ব করেন জাতীয় সংসদের হুইপ ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ইকবালুর রহিম এমপি।

সভায় হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. সরল চন্দ্র রায়সহ কমিটির অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন। সভায় চিকিৎসকদের সেবার মানসিকতা নিয়ে গরিব, অসহায় মানুষের চিকিৎসাসেবা প্রদানের আহবান জানান।

 

ঢাকা, ১১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।