হাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা শেষে প্রাণ গেল ছাত্রীর


Published: 2017-11-06 00:48:46 BdST, Updated: 2017-11-19 05:36:43 BdST

দিনাজপুর লাইভ : হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) অনার্স প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শেষে বাড়ি ফেরা হল না ছাত্রীর। ট্রাকের ধাক্কায় প্রাণ গেছে ইসরাত জাহান নিশি নামে ওই ছাত্রীর। এসময় তার ভাইও আহত হয়েছেন। নিহত নিশি ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার বেগুনবাড়ী এলাকার রেজাউল ইসলাম মাষ্টারের মেয়ে। আহত আরমানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার হাবিপ্রবির ভর্তি পরীক্ষায় অংশ নিয়ে বিকেলে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন ওই দুই ভাই-বোন। দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের দিনাজপুর সদর উপজেলার নশিপুর নামক স্থানে পৌঁছলে পিছন দিক থেকে একটি দ্রুতগামী ট্রাক তাদেরকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী নিশি নিহত হন। এ সময় গুরুত্বর আহত হয় ভাই আরমান। তাকে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মেডিকেল কলেজ হাসপাতাল ফাড়ির ইনচার্জ নুরু উদ্দিন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।


ঢাকা, ০৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।