বেরোবি'তে তিনদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী


Published: 2021-03-01 19:18:10 BdST, Updated: 2021-04-18 19:44:29 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এ ‘ই-রিকুইজিশন ফর দ্যা অফিস ম্যানেজমেন্ট’ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (০১ মার্চ, ২০২১) দুপুরে কবি হেয়াত মামুদ ভবনের ইংলিশ ল্যাংগুয়েজ ল্যাবে ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেল (IQAC) আয়োজিত এই প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।

অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে বেরোবি ভাইস-চ্যান্সেলর ৩ দিনের প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণকারী সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, বেরোবি’র একাডেমিক ও প্রশাসনিক সকল কর্মকান্ডে এনালগ প্রক্রিয়া থেকে ডিজিটাল প্রক্রিয়ায় রুপান্তরে এই প্রশিক্ষণ অভিজ্ঞতা খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সকলের সার্বিক অংশগ্রহণ ও সমন্বয়ের মাধ্যমে বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নেয়া সম্ভব হবে বলেও আশা প্রকাশ করেন প্রফেসর নাজমুল আহসান কলিমউল্লাহ।

সমাপনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেল (IQAC) এর পরিচালক প্রফেসর ড. নাজমুল হক বলেন, ই-রিকুইজিশন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার মাধ্যমে বেরোবি ডিজিটালাইজেশন প্রক্রিয়ায় একধাপ এগিয়ে গেলো। তিন দিনের এই প্রশিক্ষণ কর্মশালায় ফ্যাসিলিটেটর হিসেবে ই-রিকুইজিশন বিষয়ক বিভিন্ন বিষয় উপস্থাপন করেন ভিসি মহোদয়ের একান্ত সচিব (অতিরিক্ত রেজিস্ট্রার, একাডেমিক) মোঃ আমিনুর রহমান।

উল্লেখ্য, ২৭ ফেব্রুয়ারি থেকে ১ মার্চ ২০২১ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত তিন দিনের এই প্রশিক্ষণ কর্মশালায় বেরোবি একাডেমিক ও প্রশাসনের বিভিন্ন বিভাগ ও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।

ঢাকা, ০১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।