বেরোবির পূর্ত পরিকল্পনা কমিটির সভা


Published: 2020-09-15 23:28:20 BdST, Updated: 2020-10-01 05:05:06 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) পূর্ত পরিকল্পনা ও উন্নয়ন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় স্বাস্থ্যবিধি মেনে স্বশরীরে এবং জুম কনফারেন্সের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ লিঁয়াজো অফিসে এ সভা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের ভিসি এবং পূর্ত পরিকল্পনা ও উন্নয়ন কমিটির সভাপতি প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভার আলোচ্য সূচিতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) প্রধান ফটকের নকশা চূড়ান্ত করার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভায় জানানো হয় প্রধান ফটক নির্মাণের জন্য আগামী সপ্তাহের মধ্যে নকশা চূড়ান্ত করা হবে। নকশা চূড়ান্ত করার পর খুব দ্রুত সময়ের মধ্যে প্রধান ফটকের নির্মাণ কাজ শেষ করা হবে বলেও জানান বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ।

পূর্ত পরিকল্পনা ও উন্নয়ন কমিটির সভায় উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, সম্মানীয় ট্রেজারার প্রফেসর ড. মো: হাসিবুর রশীদ, রেজিস্ট্রার কর্নেল আবু হেনা মুস্তাফা কামাল, এএফডব্লিউসি, পিএসসি(অব:), বেরোবি পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক লেঃ কর্ণেল মনোয়ারুল ইসলাম (অবঃ) এএফডব্লিউসি, পিএসসি, পিইনজি, পূর্ত পরিকল্পনা ও উন্নয়ন কমিটির বিশেষজ্ঞ সদস্য স্থপতি মঞ্জুর কাদের হেমায়েত উদ্দিন।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের স্থপত্য বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. সায়ের গফুর, ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের স্থপত্য বিভাগের বিভাগীয় প্রধান স্থপতি আবু সাঈদ এম আহমেদ, বেরোবি অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক এবং পূর্ত পরিকল্পনা ও উন্নয়ন কমিটির সদস্য সচিব প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান, রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ জাকির হোসেন, পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী (উত্তরাঞ্চল) জ্যোতি প্রসাদ ঘোষ, বেরোবি প্রকৌশল দপ্তরের নির্বাহী প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্ব) আলতাফ হোসেন সরকার এবং সহকারী প্রকৌশলী (সিভিল) মোঃ শাহরিয়ার আকিফ।

 

ঢাকা, ১৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।