বেরোবি: গৃহ নির্মাণ ঋণ প্রদানের প্রস্তবনা হস্তান্তর


Published: 2020-08-25 19:22:56 BdST, Updated: 2020-10-20 12:22:27 BdST

বেরোবি লাইভ: সরকার ঘোষিত বিশ্ববিদ্যালয়ের কর্মরত শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীদের সহজ শর্তে গৃহ নির্মাণ ঋণ প্রাপ্তির জন্য জনতা ব্যাংক কর্তৃপক্ষকে আনুষ্ঠানিক প্রস্তাবনা দিয়েছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি)। মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের সভাকক্ষে বেরোবির পক্ষ থেকে জনতা ব্যাংক, লালবাগ বাজার শাখার ব্যবস্থাপকের নিকট এই প্রস্তাবনা হস্তান্তর করা হয়।

আনুষ্ঠানিকভাবে জনতা ব্যাংক, লালবাগ বাজার শাখা’র ব্যবস্থাপক ড. মোঃ আরিফুল ইসলামের নিকট লিখিত প্রস্তাবনা জমা দেয়া হয়। প্রস্তাব প্রদান অনুষ্ঠানে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রভোস্ট ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান ও ভিসির একান্ত সচিব (উপ-রেজিস্ট্রার, একাডেমিক) মোঃ আমিনুর রহমান উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে এসময়ে ভিসি প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও অনলাইনে যুক্ত থেকে বলেন, আজকের দিনটি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় পরিবারের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের জন্য একটি স্মরণীয় দিন। এই পদক্ষেপের মাধ্যমে তাদের সহজ শর্তে গৃহ নির্মাণ ঋণ সুবিধা গ্রহণের সুযোগ তৈরি হবে।

জনতা ব্যাংক শুধু বেতন প্রক্রিয়াই নয়, অদূর ভবিষ্যতে অন্যান্য ঋণ সুবিধাদি প্রদানের মাধমে উভয়পক্ষ উপকৃত হবে এমন উদ্যোগ গ্রহণ করবে বলেও আশা প্রকাশ করেন বেরোবি ভিসি।

এসময় উপ-পরীক্ষা নিয়ন্ত্রক নিখিল চন্দ্র বর্মন, আইসিটি সেলের নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার মোঃ বেলাল হোসেন, জনসংযোগ দপ্তরের কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম, সেকশন অফিসার মোঃ আনোয়ার হোসেন এবং জনতা ব্যাংক, লালবাগ বাজার শাখার প্রিন্সিপাল অফিসার মোঃ সেলিম মিয়া উপস্থিত ছিলেন।


ঢাকা, ২৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।