স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের প্রতিবাদে বিক্ষোভ


Published: 2020-07-30 18:04:03 BdST, Updated: 2020-08-11 19:28:29 BdST

কুড়িগ্রাম লাইভ: কুড়িগ্রামের রাজারহাটে মধ্যরাতে স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনার প্রতিবেদে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন বিক্ষোভকারীরা।

বৃহস্পতিবার সকালে কুড়িগ্রাম-রংপুর সড়কের পাশে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেন এলাকাবসীরা। মানববন্ধনে দুর্বৃত্তদের গ্রেফতার করা না হলে আবারো সড়ক অবরোধের হুঁশিয়ারি দেন তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান বাবু, ছিনাই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাদেকুল হক নুরু, ছিনাই মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আহাম্মদ আলী, সহকারী অধ্যাপক নিজামুল ইসলাম নিজাম প্রমুখ। এর আগে একই দাবিতে গত মঙ্গলবার এলাকাবাসী মানববন্ধন ও সড়ক অবরোধ করে।

উল্লেখ্য, গত রবিবার রাত দেড়টার দিকে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের মহিধর খন্ডক্ষেত্র গ্রামে দুর্বৃত্তরা নবম শ্রেণির এক শিক্ষার্থীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। দুর্বৃত্তের দলটি ওই গ্রামের এক ব্যক্তির বাড়িতে ঢুকে প্রথমে তার মাথায় আঘাত করে। পরে তার স্ত্রীকে মারপিট করে তার স্বর্ণের চেইন ও গলারহারসহ স্বর্ণালংকার ছিনিয়ে নেয়।

এরপর তাদের নবম শ্রেণি পড়ুয়া মেয়েকে তুলে নিয়ে যায় এবং পার্শ্ববর্তী এলজিইডি খামারের পাশে ধর্ষণ করে। আহত বাবা মা এখন কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রাজারহাট থানার ওসি রাজু আহমেদ জানান, তদন্তের স্বার্থে ৪ জনকে জিঙ্গাসাবাদ করে তাদের স্বজনদের জিম্মায় দেয়া হয়েছে।

কুড়িগ্রামের পুলিশ সুপার মহিবুল ইসলাম খান জানান, অপরাধীদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।

ঢাকা, ৩০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।