বেরোবির ওই শিক্ষককে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ


Published: 2020-06-18 17:04:06 BdST, Updated: 2020-08-08 18:57:55 BdST

বেরোবি লাইভঃ সদ্যপ্রয়াত আওয়ামী লীগ নেতা ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে নিয়ে ফেসবুকে কটূক্তি করে স্ট্যাটাস দেওয়ার কারণে ডিজিটাল আইনের মামলায় গ্রেফতার বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষক সিরাজাম মুনিরার রিমান্ড নামঞ্জুর করেছেন আদালত।

তবে তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদ করার নির্দেশ দেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে রংপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম শুনানি শেষে সিরাজাম মুনিরার রিমান্ড নামঞ্জুর করে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও মামলার তদন্ত কর্মকর্তা (আইও) মুহিব্বুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ওই শিক্ষকের পাঁচদিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়। শুনানি শেষে রিমান্ড নামঞ্জুর করে তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন বিচারক।

এর আগে বুধবার রাতে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দফতরের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে শিক্ষক সিরাজাম মুনিরাকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়।

রোববার আদালতে ওই শিক্ষকের পাঁচদিনের রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ। এর আগে ওই দিন দুপুরে সিরাজাম মুনিরাকে আদালতে পাঠানো হয়।

ঢাকা, ১৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।